সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ২৩৫৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ণ
  • Print
  • ড্র করলেই শিরোপার লড়াইয়ে নামার সুযোগ পাবে লাল-সবুজরা। তবে পয়েন্ট ভাগাভাগি নয়, এই ম্যাচে জয়ের ভিন্ন কিছুই ভাবছে না বাংলাদেশের কোচ মারিও লেমোস। কোচের আস্থার প্রতিদান দিতে ফুটবলাররা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবেন বলে জানিয়েছেন জামাল ভূইয়া।  

     

    কলম্বোর রেসকোর্স স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টায়।

    সেশেলসের বিপক্ষে অপ্রত্যাশিত ড্রয়ের পরও বাংলাদেশ চার জাতি টুর্নামেন্টে টিকে আছে মালদ্বীপের সঙ্গে জয়ে। যদিও সেই ম্যাচের পারফরমেন্স নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে আরো ভালো করার প্রত্যাশা কোচের।

     

     

    বাংলাদেশ কোচ মারিও লেমোস বলেন, আমরা এখনো সেরা খেলাটা খেলতে পারিনি। তার ওপর কিছু ভুল ত্রুটি তো ছিলই। তবে ফুটবলাররা ভালো করছে। আশা করছি এই ম্যাচে তারা আরো ভালো করবে। আমরা পয়েন্ট পেলেই ফাইনাল খেলবো।

    বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূইয়া বলেন, শ্রীলঙ্কা ভালো দল। ফাইনালে যেতে হলে ওদের জয় পেতেই হবে। তাই ওরাও চেষ্টা করবে সর্বোচ্চটা দিয়ে লড়তে। তবে আমরা ওদের চেয়েও ভালো। লক্ষ্য পূরণে কোনো সুযোগ দিতে চাই না প্রতিপক্ষকে। একটা শিরোপা আমাদের খুবই দরকার। তার জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে আমাদের।

     

     

    শ্রীলঙ্কার সঙ্গে মুখোমুখি পরিসংখ্যানে এগিয়ে বাংলাদেশ। সবশেষ সাফ চ্যাম্পিয়নশিপেও ওদের ১-০ গোলে হারিয়েছিল জামাল ভূইয়ারা।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর