সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধায় পুলিশ কনস্টেবল নিয়োগে প্রতারণার অভিযোগে আইনজীবীসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৬০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ১১:২৮ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধায় পুলিশ কনস্টেবল নিয়োগের সময় প্রতারণার অভিযোগে এক শিক্ষানবীশ আইনজীবী ও তার সহকারীসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

    রোববার (১৪ নভেম্বর) দুপুরে নিয়োগ পরীক্ষা চলাকালে গাইবান্ধা পুলিশ লাইন থেকে তাদের আটক করা হয়।

     

    আটককৃতরা হলেন- গাইবান্ধা জজ কোর্টের শিক্ষানবীশ আইনজীবী আসাদুজ্জামান মিলন ও তার সহযোগী শাহেদুল ইসলাম জারজু।

    সোমবার (১৫ নভেম্বর) বিকেলে আটক দুজনকে গাইবান্ধার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতের বিচারক তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

     

    পুলিশ জানায়, নিজেকে সরকারি কর্মচারী পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল নিয়োগে অর্থ লেনদেনের অভিযোগে শিক্ষানবীশ আইনজীবী আসাদুজ্জামান মিলন ও তার সহযোগী শাহেদুল ইসলাম জারজুকে আটক করা হয়।

     

    গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুর রউফ জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক দুইজনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেছে। প্রতারণা মামলায় দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর