সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সীমান্ত রক্ষার পাশাপাশি চোরাচালান রোধে কার্যকর ভূমিকা রাখছে বিজিবি: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ জিনিসপত্রের দাম কমে আসছে: অর্থমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মারা গেলেন ইসলামী চিন্তাবিদ মাওলানা লুৎফুর রহমান – গ্রামীন নিউজ২৪ গুলশানে ছাদ থেকে লাফিয়ে স্পেনের নাগরিক নিহত – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় পণ্যবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী চাচা ভাতিজা নিহত – গ্রামীন নিউজ২৪ সিলেটের চা বাগানে টি-টোয়েন্টি সিরিজের ট্রফি উন্মোচন – গ্রামীন নিউজ২৪ রুমে রুমে নকল সরবরাহ করছিলেন অধ্যক্ষ দুই বছরের জেল, জরিমানা – গ্রামীন নিউজ২৪ রমজানে বাজার নিয়ন্ত্রণে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ জামিন পেলেন ড. ইউনূস – গ্রামীন নিউজ২৪ চার দিনব্যাপী জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধার ফুলছড়িতে সাংবাদিকদের সাথে প্রভাষক কামাল পাশার মতবিনিময় – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৬৬৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৬:২০ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশী প্রভাষক গোলাম মোস্তফা কামাল পাশা সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

     

     

    ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা কামাল পাশা বলেন, উড়িয়া ইউনিয়নের অধিকাংশ এলাকা নদী ভাঙন কবলিত। ভাঙন কবলিত এসব লোকজন বেড়িবাধ, রাস্তা ও তৎসংলগ্ন বিভিন্ন এলাকায় বসবাস করেন। প্রকৃতির সঙ্গে লড়াই করে তারা বেঁচে আছেন। এসব মানুষ জীবন জীবিকার জন্য উদ্দেশ্যহীনভাবে লড়াই করেন। তারা শুধু স্বপ্ন দেখেন। তাদের যাত্রার লক্ষ্যস্থল নেই। তাদের লালিত স্বপ্নকে গন্তব্যে পৌঁছাবো এ লক্ষ্যে আমার এই অগ্রযাত্রা। এই ভোটযুদ্ধে আমি তাদের সহযোদ্ধা। যুদ্ধে আমি জিতলে উড়িয়ার আমজনতা জিতবে, আমি হারলে তাদের স্বপ্ন ভেঙে যাবে। সেই পবিত্র যুদ্ধে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা, মতামত ও পরামর্শ কামনা করছি।

     

     

    তিনি বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে উড়িয়া ইউপি নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। সেই নির্বাচনে জনগণ স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিয়েছিল কিন্তু একটি অপশক্তি আমাকে পরিকল্পিভাবে হারিয়ে দেয়। তারা সাধারণ জনতার পবিত্র সমর্থন ছিনিয়ে নেয়। এতে উড়িয়ার মানুষ আরো কয়েক কদম পিছিয়ে যায়।

     

     

    সারাদেশে বর্তমান সরকারের উন্নয়নের জয় জয়কার। বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে। কিন্তু উড়িয়া ইউনিয়নের জনপ্রতিনিধিরা এখনো রিলিফ-স্লিপ বিক্রি করে, যা অবহেলিত পিছিয়ে পড়া মানুষের হক। এগুলো এখন টাকায় বিক্রি হয়, যা অত্যন্ত লজ্জাজনক। এ থেকে লোকজন পরিত্রান চায়। তারা দেখতে চায় একজন শিক্ষিত যোগ্য চেয়ারম্যান। তারা চায় একটি স্বচ্ছ ও অপশক্তিহীন সুষ্ঠু নির্বাচন। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে আমার এই বার্তা প্রশাসনসহ সর্বস্তরের মানুষের কাছে তুলে ধরতে চাই। উড়িয়াকে আলোর পথ দেখাতে সাংবাদিকরাই হবেন আলোকবর্তিকা। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা প্রতীক দিলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর