সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মুন্সীগঞ্জ‌ে চেয়ারম্যান প্রার্থীসহ ১৬ জনের জামিন নামঞ্জুর জেলহাজতে প্রেরণের নির্দেশ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৩৫৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৮:০৬ অপরাহ্ণ
  • Print
  • মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থীসহ ১৬ জনের জামিন নামঞ্জুর করেছে আদালত।

    আজ বুধবার (১৭ নভেম্বর) উপজেলার আড়িয়ল ইউনিয়নের আনারস প্রতীকের প্রার্থী কাদির হালদারসহ ১৭জন আদালতে হাজির হয়ে মুন্সিগঞ্জ আমলি আদালত ৪-এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজনীন রেহানা ১৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

     

     

    এ সময় মহিলা বিবেচনায় অপর এক আসামিকে জামিন প্রদান করা হয়।

    জানাগেছে, গত ১২ (নভেম্বর) বিকালে উপজেলার ফজুশাহ বাজারে তৃতীয় ধাপের নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী কাদির হালদারের কর্মীসভা চলছিল । এ সময় ওই কর্মীসভার পাশ দিয়ে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী আলিফ হোসেন উপজেলার ভাটনিশার গ্রাম হতে তার নিজ বাড়ি বিলের পাড় গ্রামে ফিরছিলেন।

     

    এ সময় আনারস মার্কার কর্মীরা নৌকা প্রতীকের প্রার্থী দ্বীন ইসলাম এর ভাইগ্না আলিফকে আনারস প্রতীকের প্রার্থীর হুকুমে পিটিয়ে ও ধারালো রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে‌। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাশের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । এ ঘটনায় আহত আলিফের মা নিপা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করে।

    আহত আলিফের মা নিপা বেগম বলেন , আমার ছেলে আলিফের অবস্থা এখনো আশঙ্কাজনক। তার শরীরে ১২২টি সেলাই দেওয়া হয়েছে। আমার ছেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

     

     

    এ ব্যাপারে মুন্সীগঞ্জ কোট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন বলেন, একটি মারামারি মামলায় আদালতে আত্মসমর্পণ করলে আদালতের বিচারক ১৬ জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর