সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৩৯৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৮:৫৩ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ৩য় পর্যায়ের ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে ১৭ নভেম্বর বুধবার সকাল থেকে বড়বাড়ি, ধনতলা, চাড়োল ও পাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথকভাবে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ নভেম্বর বুধবার বেলা ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ সকল ইউনিয়ন পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

     

     

    মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোঃ যোবায়ের হোসেন।
    মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বড়বাড়ি ও চাড়োল ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ফিরোজ সরকার, ধনতলা ও পাড়িয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার শ্রী সুবোধ চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল হক প্রধান প্রমুখ। সভায় বক্তাগণ নির্বাচন পূর্ব ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্যে প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লংঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

     

     

    মতবিনিময় সভায় সভাপতি বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা তাঁরা করবেন। তিনি জানান, নির্বাচনকে ঘিরে কোন নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবে না। আচরণবিধি সঠিকভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাওয়ার আহ্বানও জানান তিনি। উল্লেখ্য, আগামীকাল বেলা ১১ টা ও ১২ টায় যথাক্রমে দুওসুও ও ভানোর ইউনিয়ন পরিষদের হলরুমে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। বাকি আমজানখোর ও বড়পলাশবাড়ি ইউনিয়নে মতবিনিময় সভার সময় পরবর্তীতে জানানো হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর