শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ৩য় পর্যায়ের ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে ১৭ নভেম্বর বুধবার সকাল থেকে বড়বাড়ি, ধনতলা, চাড়োল ও পাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথকভাবে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ নভেম্বর বুধবার বেলা ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ সকল ইউনিয়ন পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোঃ যোবায়ের হোসেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বড়বাড়ি ও চাড়োল ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ফিরোজ সরকার, ধনতলা ও পাড়িয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার শ্রী সুবোধ চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল হক প্রধান প্রমুখ। সভায় বক্তাগণ নির্বাচন পূর্ব ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্যে প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লংঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

 

 

মতবিনিময় সভায় সভাপতি বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা তাঁরা করবেন। তিনি জানান, নির্বাচনকে ঘিরে কোন নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবে না। আচরণবিধি সঠিকভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাওয়ার আহ্বানও জানান তিনি। উল্লেখ্য, আগামীকাল বেলা ১১ টা ও ১২ টায় যথাক্রমে দুওসুও ও ভানোর ইউনিয়ন পরিষদের হলরুমে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। বাকি আমজানখোর ও বড়পলাশবাড়ি ইউনিয়নে মতবিনিময় সভার সময় পরবর্তীতে জানানো হবে।