সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে সংগ্রাম করছেন মির্জা ফখরুল – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৬৬২ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৪:০৬ অপরাহ্ণ
  • Print
  • সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে সংগ্রাম করছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি মহাসচিব খালেদা জিয়ার চিকিৎসার সঙ্গে রাজনীতিকে না জড়ানোর আহ্বানও জানান।

     

     

     

    খালেদা জিয়াকে বিদেশ নেওয়া জরুরি জানিয়ে মির্জা ফখরুল বলেছেন, এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন— তারা প্রাণপণ চেষ্টা করছেন। উনার অসুখ এমন পর্যায়ে পৌঁছেছে যে, দেশের বাইরে চিকিৎসা করানো খুব জরুরি।’

    ‘ডাক্তাররাই বলছেন, খালেদা জিয়াকে বিদেশে পাঠালে তিনি সুস্থ হবেন। এটি চিকিৎসকরা আশা করেন। দেশে যে ধরনের চিকিৎসার ব্যবস্থা আছে, তা তার জন্য যথেষ্ট নয়। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে— উনার (খালেদা জিয়া) অসুখগুলো সারিয়ে তুলতে তাদের পুরোপুরি সক্ষমতা নেই।

     

     

    মির্জা ফখরুল যোগ করেন, বিদেশে চিকিৎসাটা বড় জরুরি। এ কথা বারবার বলা হয়েছে। আজকে অন্যান্য দলও বলছে, সবাই বলছে। কিন্তু আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের নেত্রী এ আহ্বানে সাড়া দিচ্ছেন না।

    আলোচনাসভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তৃতা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, উপদেষ্টা ও দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর