সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪ কোটি টাকা আত্মসাৎ এর দায় চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি – গ্রামীন নিউজ২৪ নোয়াখালীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সিসি ক্যামেরার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪ পিরোজপুরের ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা লাইটারেজ জাহাজটি মোংলায় আটক – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা – গ্রামীন নিউজ২৪ হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন – গ্রামীন নিউজ২৪ মেসির গোলে আর্জেন্টিনার জয় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে মোবাইল কিনে না দেওয়ায় কিশোরের আত্নহত্যা – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৩৪৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ১:৪৫ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ভূল্লীতে মোবাইল ফোন কিনে না দেওয়ায় পরিবারের উপর অভিমান করে শাকিল (১৬) নামে এক কিশোর আত্নহত্যা করেছে।

    বৃহস্পতিবার (১৮ই নভেম্বর) দিবাগত রাতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা ৫ নং বালিয়া ইউনিয়নের ছোট বালিয়া বগুড়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাকিল (১৬) বগুড়া পাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে জাঠিভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরেই শাকিল তার ভাইয়ের কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন কিনে দেওয়ার বায়না ধরে। কিন্তু বড় ভাই শাকিলকে ভালোভাবে পড়াশুনা করার কথা বলে এবং তার এসএসসি পাশ করার পর ফোন কিনে দেওয়ার আশ্বাস দেয়। এ কারণে অভিমান করে বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ শয়ন কক্ষে সরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শাকিল।

    সকালে শাকিলের ঝুলন্ত অবস্থায় লাশ দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে এ আলম সিদ্দিকী মুক্তি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর