সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

পাটকেলঘাটায় পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে বাড়িঘর ভাংচুর ও মারপিট – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ৪৪৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৮:৫৬ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরার পাটকেলঘাটায় পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখলের উদ্দেশ্যে বাড়িঘর ভাংচুর ও মারপিটের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, তালা উপজেলার পাটকেলঘাটা থানার জুজখোলা গ্রামের মৃত আতিয়ার মোড়লের ছেলে ভুক্তভোগী শাহাজান মোড়ল। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন দারিদ্র ভ্যান চালক। আমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে তালা উপজেলার রাজেন্দ্রপুর মৌজায় ১৭২ নং খতিয়ানে ও ডিপি ১৫১ নং খতিয়ানে ৮২ শতক সম্পত্তিতে ঘর বাড়ি নির্মাণ পূর্বক শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছিলাম। কিন্তু সম্প্রতি পাটকেলঘাটার লালচন্দ্রপুর বস্তি এলাকার শেখ আহসান হাবিব জনৈক এক ব্যক্তির কাছ থেকে উক্ত সম্পত্তি ক্রয় করেছে মর্মে একটি দলিল উপস্থাপন করে আমার পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টা করে। এনিয়ে আমি আদালতে মামলা দায়ের করলে আদালতে তার উপস্থাপিত দলিল জাল প্রমানিত হয়।

     

    এরপর আমার সম্পত্তি দখলের উদ্দেশ্যে ভাড়াটিয়া বাহিনী নিয়ে পায়তারা চালাতে থাকে। একপর্যায়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ বসাবসির তারিখও নির্ধারন করেন। কিন্তু পুলিশের বসাবসির পূর্বেই ১৯ নভেম্বর ২০২১ তারিখ সকালে শেখ আহসান হাবিব ভাড়াটিয়া বাহিনীর সদস্য জুজখোলা গ্রামের আবুল হোসেন, আব্দুর রাশেদ, ছাদের আলী মোড়ল, আলী আহম্মদ সরদারসহ ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ বাহিনী অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে আমাদের পৈত্রিক সম্পত্তিতে প্রবেশ করে ঘরবাড়ি ভাংচুর এবং আগুন লাগিয়ে দেয়। এঘটনায় বাধা দেওয়ায় আমার ভাইপো খায়রুল, মেঝ ভায়ের বৌ মাছুরা বেগম, আমার বৃদ্ধা মাতা সরভানুসহ কয়েকজন আহত হয়।

     

    এসময় পাটকেলঘাটা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের কাছ থেকে লাঠি সোটা, দা কুড়াল, উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় আমি বাদী হয়ে পাটকেলঘাটায় একটি এজাহার দায়ের করেছি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর