শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে নৌকার প্রার্থীর গলায় টাকার মালা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ২০ নভেম্বর, ২০২১

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার এক প্রার্থীকে ফুলের পাশাপাশি টাকার মালা পরিয়েছেন সমর্থকরা। ঐ প্রার্থীর নাম টেলিনা সরকার হিমু। তিনি পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ বৈরচুনা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী।

 

তৃতীয় দফা ইউপি নির্বাচনে আগামী ২৮ নভেম্বর ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থিতা যাচাই-বাছাই করে প্রতীক বরাদ্দ শেষ হয়েছে। নৌকা প্রার্থী টেলিনা সরকার হিমু সহ বৈরচুনা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র মিলে ও ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্দ্বীদের মধ্যে এক প্রার্থী সম্পর্কে টেলিনার মামাশ্বশুর।

 

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে পীরগঞ্জ উপজেলা বৈরচুনা হিন্দুপাড়া এলাকায় নির্বাচনী প্রচারে বের হন টেলিনা সরকার। তিনি ঐ এলাকায় গেলে নারী-পুরুষ তাকে ফুলের মালা ও টাকার মালা পরিয়ে দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি সবার কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন এবং চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মোশারফ হোসেন বলেন, দলের ত্যাগী নেতা দুলাল ছিলেন নৌকার প্রার্থী। তার অকাল মৃত্যুতে এলাকাবাসী শোকাহত। তাই আওয়ামী লীগ থেকে টেলিনা সরকারকে মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা এলাকার উন্নয়নের স্বার্থে তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। ইউপি চেয়ারম্যানপ্রার্থী টেলিনা সরকার হিমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। নৌকার সুনাম ধরে রাখতে আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। যেখানেই যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি। সর্বস্তরের নারী-পুরুষ ফুলের মালা ও টাকার মালা পরিয়ে দিয়ে আমাকে ভালোবাসায় সিক্ত করছেন। তিনি আরও বলেন, সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থাকতে নির্বাচনে অংশ নিয়েছি। আশা রাখি জনগণ আমাকেই নির্বাচিত করবেন।

 

পীরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা তকদীর আলী বলেন, ইউপি নির্বাচনে উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন, সাধারণ সদস্য পদে ৩৩৫, সংরক্ষিত নারী সদস্য পদে ১০৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৮ নভেম্বর ৯০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।