সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে এক মা – গ্রামীন নিউজ২৪ শবেবরাতে যেসব আমল করবেন – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে ভুট্টাক্ষেতের আড়ালে আফিম চাষ আটক এক – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেল চুরির মিথ্যা অপবাদে এক যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় পৃথক অভিযানে মাদকসহ আটক তিন – গ্রামীন নিউজ২৪ মিথ্যা তথ্যের খবর ঠেকাতে নতুন আইন আসছে: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযান টাকাসহ আটক তিন দালাল – গ্রামীন নিউজ২৪ ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

পুলিশে আস্থা নেই সংবাদ সম্মেলনে বলছেন নিহত শিশু ফাতেমার পিতা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৫৪৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৭:৪৬ অপরাহ্ণ
  • Print
  • ধর্ষন ও নির্মম হত্যার শিকার স্কুল ছাত্রী উম্মে ফাতেমার পরিবার বলেছেন তাদের পুলিশে আস্থা নেই। আজ রবিবার (২১ নভেম্বর) কুষ্টিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারের পক্ষ থেকে মামলাটি সিআইডি অথবা পিবিআইতে হস্তান্তরের দাবী করা হয়।

     

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে নৃশংস হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চান স্কুল ছাত্রী নিহত উম্মে ফাতেমার বাবা খন্দকার সাইফুল ইসলাম। সম্মেলনে চাঞ্চল্যকর ও লোমহর্ষক এই হত্যাকান্ডের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে পরিবারের পক্ষ থেকে বলা হয় একজন আসামির পক্ষে কোনভাবেই গণধর্ষণ শেষে এমন নির্মম ও নৃশংস হত্যাকান্ড ঘটানো সম্ভব নয়। পরিবারের অভিযোগ ময়নাতদন্ত রিপোর্টে গণধর্ষণের আলামত মিললেও কিছুতেই তাদের কথা আমলে নিচ্ছে না পুলিশ।

     

    জানা যায়, গত ১৫ জুলাই সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ভাঙা বটতলা এলাকায় একটি ভুট্টা ক্ষেত থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রী উম্মে ফাতেমার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতেই মিরপুর পৌরসভার কুরিপোল মধ্যপাড়া এলাকার রংমিস্ত্রি মিলনের ছেলে ও আমলা সরকারি কলেজের শিক্ষার্থী আপনকে গ্রেফতার করে পুলিশ। পরের দিন কুষ্টিয়ার পুলিশ সুপার সংবাদ সম্মেলন করে দাবি করেন গ্রেফতারকৃত আসামি আপন একাই ধর্ষণ শেষে স্কুল ছাত্রী ফাতেমাকে হত্যা করেছে। কুষ্টিয়ার মিরপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী উম্মে ফাতেমা (১৪)।

     

    তবে সংবাদ সম্মেলনে পরিবারের সদস্যরা অভিযোগ করেন, হত্যাকান্ডের পর পরিবারের পক্ষ থেকে ৪-৫ জনকে আসামি করার কথা বলা হলেও পুলিশ তা না করেই মাত্র একজনকে আসামি রেখে তাদের কাছ থেকে এজাহারে স্বাক্ষর করে নেয়। পরে পরিবারের পক্ষ থেকে একার পক্ষে এ হত্যাকান্ড ঘটানো সম্ভব নয় বলে কুষ্টিয়ার পুলিশ সুপার, খুলনা রেঞ্জের ডিআইজি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে লিখিত আবেদন জানানো হয়।

     

    ফাতেমার ময়নাতদন্তকারী চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সী মেডিকেল অফিসার ডা, সুতপা রায়, মেডিকেল অফিসার ডা, রুমন রহমান ও কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলামের স্বাক্ষরিত ময়নাতদন্ত রিপোর্টে উল্লেখ করা হয়েছে ফাতেমাকে হত্যা করার আগে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয়েছে। যৌনাঙ্গের ভিতরে এবং বাইরে ক্ষত, পেটে, গলায় মেরুদন্ড বরাবর একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। শরীরের পিছনে পা পর্যন্ত তরল পদার্থ ঢেলে পোড়ানো হয়েছে। এছাড়া সিগারেটের আগুন দিয়ে বিভিন্ন স্থানে পোড়ানো হয়। গত ৯ নভেম্বর আদালতে দেয়া ফাতেমার ময়নাতদন্ত রিপোর্ট উপস্থাপন করা হয়।

     

    এই বিষয়ে জানতে চাইলে, কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম জানান, ডিএনএ রিপোর্ট আসার পরই এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর