শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

রাজশাহীর বাঘা উপজেলায় বাবা – ছেলে ইউপি নির্বাচনের প্রার্থী – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনে ছেলে রুবেল রানা স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে এবং বাবা আবদুর রহমান দর্জি মেম্বার পদে লড়াইয়ে নেমেছেন। 

 

 

তারা শনিবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

 

আবদুর রহমান দর্জি চকরাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক।

 

 

জানা যায়, ১৫টি চর নিয়ে চকরাজাপুর ইউনিয়ন। এই ইউনিয়ন পরিষদের চৌমাদিয়াচর নিয়ে ২ নম্বর ওয়ার্ড। ওই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৫১ ও নারী ভোটার ৩০৫ জন।

 

 

আবদুর রহমান দর্জি ২০১৬ সালের ৪ জুন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেম্বর নির্বাচিত হয়েছিলেন। এ ছাড়া তিনি ২০০৩ সালে এই ওয়ার্ডের মেম্বর ছিলেন।

 

 

২০২১ সালের ২৩ ডিসেম্বর নির্বাচনে আবারও তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেম্বর হতে যাচ্ছেন বলে জানা গেছে।

 

 

আবদুর রহমান দর্জি বলেন, আমি সবসময় মানুষের সেবা দেওয়ার চেষ্টা করি। আমার ওয়ার্ডে কারও কোনো সমস্যা হলে সঙ্গে সঙ্গে তার বাড়িতে গিয়ে সমাধান করার চেষ্টা করি। ফলে গত নির্বাচনে আমাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত করেন। এবারেও আশা করছি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হতে যাচ্ছি।

 

 

রুবেল রানা বলেন, আমি চেয়ারম্যান পদে ইতোমধ্যে মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করছি আগামী ২৩ ডিসেম্বর চেয়ারম্যান হিসেবে বিজয়ী হব।

 

 

উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, রুবেল রানা চেয়ারম্যান পদে এবং আবদুর রহমান দর্জি মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাহিম/বা.বি