সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

চাঁদপুরে স্ত্রীর লাশ হাসপাতালে রেখে সটকে পড়লো স্বামী – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৫৯৭ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ২:১৮ অপরাহ্ণ
  • Print
  • চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

     

     

    সোমবার (২২ নভেম্বর) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

     

     

    নিহত গৃহবধু কোহিনূর আক্তার (৩২) উপজেলার ৮ নম্বর হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া সর্দার বাড়ির নজরুল ইসলামের স্ত্রী ও একই উপজেলার ৬ নম্বর বড়কুল পূর্ব ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে।

     

     

    খোঁজ নিয়ে জানা যায়, সোমবার গৃহবধূকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার স্বামী নজরুল ইসলাম ও শাশুড়ি। হাসপাতালে নিয়ে আসার পর গৃহবধূকে চিকিৎসক মৃত ঘোষণা করলে স্বামী-শাশুড়ি হাসপাতাল থেকে সটকে পড়ে।

     

     

    গৃহবধূর বাবা আলমগীর হোসেন জানান, আমরা হাসপাতাল থেকে খবর পেয়ে এসে দেখি পুলিশ লাশ নিতে হাসপাতালে চলে এসেছে। আমার মেয়ের সঙ্গে কি হয়েছে আমি কিছুই জানি না।

     

     

    হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, আমরা এ নারীকে মৃত অবস্থায় পেয়েছি।

     

     

    ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ওসি হারুনর রশিদ জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্টে জানা যাবে।

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর