সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪ সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি – গ্রামীন নিউজ২৪ ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি আরব – গ্রামীন নিউজ২৪ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে – গ্রামীন নিউজ২৪ ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ২ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাট প্রেসক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ, ২ শিশুর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ চট্টগ্রামে বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে – গ্রামীন নিউজ২৪ বিদ্যুৎ কেন্দ্রে আগুন সিলেটে বিদ্যুৎহীন ১৭ হাজার গ্রাহক – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জ থেকে অটোচালকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় অবৈধ দখল উচ্ছেদ ও ভোক্তা অধিকার ১১ জনকে ২৮ হাজার টাকা জরিমানা – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৫০৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৫:৫৯ অপরাহ্ণ
  • Print
  • মোংলায় অবৈধ দখল উচ্ছেদ ও ভোক্তা অধিকার সংরক্ষণে বিশেষ অভিযান চালানো হয়েছে।

     

    মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহরের বিভিন্ন সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে প্রধান বাজারে এ অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

     

     

    এ সময় ১১ ব্যক্তিকে অবৈধভাবে ফুটপাত দখল ও মুদি দোকানে মুল্য তালিকা না টানানোর অভিযোগে ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, পৌর কর্তৃপক্ষের চাহিদাপত্র অনুযায়ী মঙ্গলবার এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বেশ কয়েকজনকে আইনের আওতায় আনা হয়েছে। এছাড়াও অবৈধ দখলদার ও বাজারের ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। এরপরও তারা অবৈধ দখল না ছাড়লে এবং ব্যবসায়ীরা ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সহায়তা না করলে আগামী মাসে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান বলেন, শহরের প্রধান প্রধান সড়কের ফুটপাত, সংযোগ সড়ক ও ড্রেন দখল করে রাখায় জনসাধারণকে চরম ভোগান্তী পোহাতে হচ্ছে। এ সকল অবৈধ দখল ছেড়ে দেয়ার প্রতিনিয়ত পৌরসভার ডিজিটাল সেন্টার থেকে প্রচারণা চালানোসহ সংশ্লিষ্টদেরকে বার বার বলার পরও তারা বহালতবিয়তে রয়েছেন। যার ফলে পৌরবাসীকে নানা ধরণের ভোগান্তী পোহাতে হচ্ছে। পৌরবাসীর দাবীর প্রেক্ষিতে ও তাদের ভোগান্তি রোধে এ ধরণের অভিযান চালানো হয়েছে। এ অভিযান স্থানীয় প্রশাসনের সহায়তায় অব্যাহত রাখা হবে বলেও জানান তিনি।

     

     

    বিশেষ এ অভিযানে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, প্যানেল মেয়র-০১ মোঃ সফিকুর রহমান খাঁন, প্যানেল মেয়র-০২ হুমায়ন হামিদ নাসির, পৌরসভার সচিব অমল কৃঞ্চ সাহা, কালেক্টর অব ট্যাক্সেস মোঃ মোহসিন হোসেন, স্যানিটারী ইন্সপেক্টর এস,এম বাদল, লাইসেন্স ইন্সপেক্টর ফয়েজ আহম্মেদ ও থানা পুলিশের সদস্যসহ বন্দরের নিরাপত্তা কর্মীরা।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর