সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বাকেরগঞ্জে সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭৩৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৬:৫৮ অপরাহ্ণ
  • Print
  • বিএমএসএফ ও বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে বাকেরগঞ্জ বাস স্টান্ডে আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৪:৩০ মিনিটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

     

     

    তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের আ’ লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত থেকে তার বাহিনী নৌকার সমার্থক ভেবে সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাধবখালী ইউনিয়নের নিউ মার্কেট বাজারে সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়।

     

     

    সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হয়।

     

     

    মানববন্ধনে বক্তব্যা রাখেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক খান মোহাম্মদ সেলিম, বাকেরগঞ্জ উপজেলার বিএমএসএফ এর সভাপতি পলাশ হাওলাদর, সাধারন সম্পাদক রিয়াজ শরিফ, বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, জিয়াউল হক আকন, সিনিয়র সহ – সভাপতি এস এম পলাশ, বাকেরগঞ্জ উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা, এ সময়ে আরো উপস্থিত থাকেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক অরুন দাস, সাংবাদিক জহিরুল হক আকন, সাংবাদিক আসাদুজ্জামান রাকিব, সাংবাদিক বেল্লাল হোসেন রিয়াজ, সাংবাদিক শামিম হাওলাদার, সাংবাদিক পবিত্র চক্রবতি,সাংবাদিক সহিদ হোসেন প্রমুখ।

     

     

    সাংবাদিক নেতারা জানান, সাংবাদিক হামল কারিদের বিরুদ্ধে মৃর্জাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে সারাদেশব্যাপী কর্মসূচি গ্রহন করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর