শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

গোবিন্দগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১২ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। আগামী ২৩ শে ডিসেম্বরে হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ টি ইউনিয়নে ১৬ জন দলীয় প্রার্থীকে নির্বাচিত করেছেন। গোবিন্দগঞ্জ উপজেলার ১৬ নং মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ রেজওয়ানুর রহমান।

 

 

 

নৌকার মার্কার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য কেন্দ্র থেকে নির্দেশনা দেওয়া হয়। কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রচার প্রচারণা চালাচ্ছেন। এদিকে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার সমর্থকরা নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে প্রচার প্রচারণা চালাচ্ছেন। বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা হিংসার বশীভূত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়ে, শেখ হাসিনাকে অমান্য করে দলীয় প্রার্থীর সমর্থকদের উপর সন্ত্রাসী হামলা চালায়। হিংসাত্মক এ সন্ত্রাসী হামলা শিকার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ হামিদুল ইসলাম, মোঃ খোকন ইসলামসহ ১০/১৫ জন গুরুতর আহত হন।

 

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় মহিমাগঞ্জ বাজারে আওয়ামী লীগের সমর্থক কর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে গেলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায়। হামলায় আহতদের প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হয়। হামলায় আতঙ্কিত হয়ে সাধারণ মানুষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বহুসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়ন করা হয়।
সাহিম/বা.বি