সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে এক মা – গ্রামীন নিউজ২৪ শবেবরাতে যেসব আমল করবেন – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে ভুট্টাক্ষেতের আড়ালে আফিম চাষ আটক এক – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেল চুরির মিথ্যা অপবাদে এক যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় পৃথক অভিযানে মাদকসহ আটক তিন – গ্রামীন নিউজ২৪ মিথ্যা তথ্যের খবর ঠেকাতে নতুন আইন আসছে: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযান টাকাসহ আটক তিন দালাল – গ্রামীন নিউজ২৪ ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর হামলায় উপজেলা আ. লীগ সভাপতি উইলিয়াম আহত ও প্রতিবাদ মিছিল- গ্রামীন নিউজ২৪

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ১৩৪৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. শফিকুর রহমান খান শাকিল (৪৮) ও তার স্ত্রী কনিকা রহমান (৩৫) এর হামলায় আহত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম। এ ঘটনার প্রেক্ষিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছে আওয়ামী লীগ।

     

     

    উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম অভিযোগ করে বলেন, আমি বাসা থেকে ২৪ নভেম্বর বুধবার দুপুর আনুমানিক ১ টার সময় উপজেলা আওয়ামী লীগ অফিসে যাওয়ার সময় তে-রাস্তা নামক স্থানে পৌছলে অতর্কিত পরিকল্পিত হামলা করে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাকিলের স্ত্রী কনিকার নেতৃত্বে এক দল মহিলা।

     

    এসময় উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মৃত মশিউর রহমানের ছেলে মো. শফিকুর রহমান খান শাকিল (৬০), শাকিলের ভাই আখলাফুর রহমান আশিক (৫৫), মো. আশিকুর রহমান কালাম, আলাফুর রহমান আশিকের স্ত্রী ডেইজি খানম (৫০), কালামের স্ত্রী সুমু রহমান (৫৫), জামালের স্ত্রী পলি (৫৫) ও তাদের পরিবারের অন্যান্য সদস্য সহ ২৫-৩০ জন বহিরাগত মোটরসাইকেলে সঙ্ঘবদ্ধ বাহিনী আমাকে মেরে লাশ গুম করে ফেলার হুমকি ধামকি দিয়ে আমাকে আঘাত করে।

     

    এলাকাবাসী ও আমার সাথে থাকা নেতাকর্মীরা এ ঘটনা থেকে উদ্ধার করে আমাকে নিরাপদে নিয়ে যায়। যারা দেশনেত্রীর সাথে বেইমানি করতে পারে তারা যেকোনো সময় আমাকে মেরে আমার লাশ গুম করে ফেলে দিতে পারে। তাই আমার জীবনের ঝুঁকি রয়েছে।

     

    সন্ধ্যায় হাজারো নেতাকর্মী উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে ‌তেরাস্তা, পুরাতন বাজার সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একটি বিক্ষোভ মিছিল বের করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে। মিছিলটি সভাপতি উইলিয়ামের কার্যালয়ে এসে মিলিত হয়।

     

    এ বিষয় সভাপতি উইলিয়াম বলেন, জনগণের কাছে আমার একটাই দাবি এই হামলার জবাব আপনারা ভোটের মাধ্যমে আগামী ২৮ তারিখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ধুবড়িয়া সহ সকল ইউনিয়নের নৌকা মার্কায় দিয়ে বিদ্রোহীদের উচিত জবাব দেবেন।

     

    এ হামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি উইলিয়ামের জামাকাপড় টেনে ছিড়ে ফেলে, কিল ঘুসি মারে এবং লাঠিসোটা দিয়ে পেটাতে গেলে সভাপতির সাথে থাকা নেতাকর্মীরা সভাপতিকে ঘিরে ধরে, মহিলাদের কাছ থেকে মুক্ত করে নিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

     

    এ হামলার ঘটনার পর বিদ্রোহী প্রার্থী শাকিলের নেতৃত্বে টাঙ্গাইল – মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাশ দিয়ে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে দীর্ঘ সময় ট্রাফিক জ্যামের সৃষ্টি করে এ প্রাধান রাস্তায় অবস্থান করে। পরে থানা পুলিশ এসে জটলার নিরসন করে।

     

    এ বিষয়ে উপজেলা নির্বাচন কমিশনার মো. আরশেদ আলী বলেন, উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে উপজেলার নির্বাহী অফিসার ইউএনও এবং নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মহোদয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর