শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

লক্ষ্মীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

 

 

 

আজ রোববার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার ইছাপুর ইউপির নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতার নাম সাজ্জাদুর রহমান ওরফে সজীব (২৫)। তিনি ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

 

 

 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন ছাত্রলীগ নেতা সাজ্জাদুর রহমানের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাঠির আঘাতে সাজ্জাদুরের মাথায় জখম হয়। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

সাজ্জাদুর উপজেলার ইছাপুর ইউনিয়নের ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি। গত ১৫ নভেম্বর সাবেক কমিটি বিলুপ্তির পর তাঁকে সভাপতি করে নতুন কমিটি গঠন করা হয়েছিল।

 

 

 

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইছাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন শাহানাজ আক্তার। দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে স্বতন্ত্রভাবে নির্বাচন করছেন আমির হোসেন খান। রোববার বিকেলে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের লোকজনের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হয়। এ সময় লাঠির আঘাতে ছাত্রলীগ নেতা সাজ্জাদুর মারাত্মক আহত হন। তিনি নৌকার প্রার্থীর সমর্থক ছিলেন।

সাহিম/বা.বি