সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

হারের দ্বারপ্রান্তে বাংলাদেশ – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১৬৩৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৮:২১ অপরাহ্ণ
  • Print
  • দ্বিতীয় ইনিংসেও বাংলাদেশের বোলারদের ধৈর্যের পরীক্ষা নিলেন পাকিস্তানের আবিদ আলী ও আব্দুল্লাহ শফিক। পাকিস্তানের দুই ওপেনার দ্বিতীয় ইনিংসেও বাংলাদেশের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছেন। তাদের ব্যাটিং নৈপুণ্যে চট্টগ্রাম টেস্টে হারের দ্বারপ্রান্তে বাংলাদেশ। জিততে হলে পাকিস্তানের প্রয়োজন ৯৩ রান, বাংলাদেশের ১০ উইকেট।

     

    জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪৪ রানের লিড পাওয়া বাংলাদেশের দ্বিতীয় ইনিংস থামে মাত্র ১৫৭ রানে। এতে পাকিস্তানের লক্ষ্য দাঁড়ায় ২০২ রান।

     

    প্রথম ইনিংসে শতক হাঁকানো লিটন দাস এই ইনিংসেও ছিলেন উজ্জ্বল। তার সংগ্রহ ৫৯ রান। এতে শুরুর বিপর্যয় কাটিয়ে ওঠা টাইগাররা মাত্র ৫ রানের ব্যবধানে শেষ ৪ উইকেট হারায়।

     

    জবাবে ব্যাট করতে নেমে পাকিস্তান উড়ন্ত সূচনা পেয়েছে আবিদ আলী ও আব্দুল্লাহ শফিকের ব্যাটে। দুইজনই হাঁকিয়েছেন অর্ধশতক। আবিদ ১০৫ বলে ৫৬ ও শফিক ৯৩ বলে ৫৩ রান করে অপরাজিত রয়েছেন। জয়ের জন্য শেষ দিনে পাকিস্তানের প্রয়োজন আর মাত্র ৯৩ রান।

     

    সংক্ষিপ্ত স্কোর (৪র্থ দিন শেষে)
    বাংলাদেশ ১ম ইনিংস : ৩৩০/১০ (১১৪.৪ ওভার)
    লিটন ১১৪, মুশফিক ৯১, মিরাজ ৩৮*, শান্ত ১৪, সাদমান ১৪
    হাসান ৫১/৫, ফাহিম ৫৪/২, শাহীন ৭০/২

    পাকিস্তান ১ম ইনিংস : ২৮৬/১০ (১১৫.৪ ওভার)
    আবিদ ১৩৩, শফিক ৫২, ফাহিম ৩৮, শাহীন ১৩*, হাসান ১২
    তাইজুল ১১৬/৭, এবাদত ৪৭/২

    বাংলাদেশ ২য় ইনিংস : ১৫৭/১০ (৫৬.২ ওভার)
    লিটন ৫৯, ইয়াসির ৩৬ (রি.), মুশফিক ১৬, সোহান ১৫
    শাহীন ৩২/২, সাজিদ ৩৩/৩, হাসান ৫২/২

    পাকিস্তান ২য় ইনিংস : ১০৯/০ (৩৩ ওভার)
    আবিদ ৫৬*, শফিক ৫৩*

    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর