সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

তরুণ চেয়ারম্যান পদপ্রার্থী টিটু মিয়া জনগণের সেবক হতে চান – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৩২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ৫:১১ অপরাহ্ণ
  • Print
  • আগামী ৫ জানুয়ারী গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিন্দন্দ্বিতার লক্ষে জনগণের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তরুন প্রার্থী মো. টিটু মিয়া। টিটু মিয়া উদাখালী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আলহাজ্ব ফজল উদ্দিনের ছেলে।

     

     

     

    ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন এলাকার সজ্জন হিসেবে পরিচিত উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ টিটু মিয়া। দিনরাত এক করে তিনি ছুটে চলছেন ভোটারদের বাড়ি বাড়ি। ফুলছড়ি উপজেলা সদরের উদাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভের ব্যাপারে আশাবাদী টিটু মিয়া বলেন, ইউপি নির্বাচন সাধারণত অঞ্চল ভেদে হয়ে থাকে। বৃহত্তর উদাখালী এলাকার তিনটি ওয়ার্ডে প্রায় ৭ হাজার ভোট আছে। দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে প্রতীয়মান হয়েছে যে, এই এলাকার ভোটাররা বাহিরের কোন প্রার্থীকে ভোট দিতে চায় না। তারা নিজ এলাকার প্রার্থীকেই ভোট দেয়। সেদিক থেকে আমার পারিবারিক ঐতিহ্য বিবেচনায় এবার ভোটাররা আমাকে আশ্বস্ত করেছে তারা একজোট হয়ে আমাকে ভোট দিবে।

     

     

     

    তিনি বলেন, আমি নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে ৯টি ওয়ার্ডে নিরলসভাবে কাজ চালিয়ে যাবো। উদাখালী ইউনিয়নকে জেলার মধ্যে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমি বয়সে তরুণ তাই ইউনিয়নের নবীন ভোটাররা আমাকে সমর্থন করবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর