সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মাদারীপুর এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫ – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় হেলপার নিহত – গ্রামীন নিউজ২৪ প্রতারনার মামলায় যুবলীগ নেত্রী রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ পুরাতন জজ কোর্টের জায়গা দখল-বেদখল কথিত লীজ প্রক্রিয়ার আইনগত বৈধতা নিয়ে গাইবান্ধার বিশিষ্ট রাজনীতিবিদদের বিবৃতি – গ্রামীন নিউজ২৪ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের স্ত্রীসহ রহস্যজনক মৃত্যু – গ্রামীন নিউজ২৪ খতনার সময় অতিরিক্ত রক্তক্ষরণ শিশুর অবস্থার অবনতি – গ্রামীন নিউজ২৪ সোনার খনি ধসে নিহত ২৩ – গ্রামীন নিউজ২৪ তানোর শহীদ মিনার থেকে ফেরার পথে আ.লীগ কর্মী খুন – গ্রামীন নিউজ২৪ পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ মাদককারবারী – গ্রামীন নিউজ২৪ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মধুখালীতে বিভিন্ন কর্মসূচী পালিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৪০৭ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১২:৪৮ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে ওয়ারেজ আলী নামে নব নির্বাচিত এক ইউ-পি সদস্য নির্বাচনে জয়ী হয়ে তার পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচার চেয়ে পরাজিত প্রার্থী ললিত মোহন রায় নব-নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামী করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

     

     

     

    প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করেন ওয়ারেজ আলী ও ললিত মোহন রায়সহ ৪ জন প্রার্থী। নির্বাচনে ওয়ারেজ আলীর কাছে ৫৭ ভোটে পরাজিত হন ললিত মোহন রায়। নির্বাচনে জয়লাভ করেই ললিত মোহন রায়ের উপর ক্ষিপ্ত হয়ে উঠে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন।

     

     

    বুধবার সন্ধ্যায় পরাজিত প্রার্থী ললিত মোহন রায় ওই এলাকার শ্রীখাতা সোনামারী বাজারে গেলে তাকে পথরোধ করেন নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন। এ সময় ওয়ারেজ আলী ও তার লোকজন ললিত মোহন রায়কে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে উদ্যুত হয়। এ সময় ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় ওয়ারেজ আলী ও তার লোকজন।

     

     

    পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বিচার চেয়ে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ললিত মোহন রায়।
    এ বিষয়ে নব-নির্বাচিত ইউ-পি সদস্য ওয়ারেজ আলী পরাজিত প্রার্থী ললিত মোহন রায়ের অভিযোগ অস্বীকার করে বলেন, তার সাথে আমার কিছুই হয়নি। আমাকে যড়ষন্ত্র মুলক ওই অভিযোগে আসামী করা হয়েছে।

     

     

    কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা দ্বিনেশ চন্দ্র বলেন, পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় নব-নির্বাচিত সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটির তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর