শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

চট্রগ্রামে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত তিন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম নগরীর ঝাউতলা রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক ট্রাফিক পুলিশ সদস্যসহ তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

 

 

 

আজ শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

 

 

নিহত ব্যক্তিরা হলেন- ট্রাফিক পুলিশ সদস্য নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মো. মনিরুল ইসলাম (৫৮), পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাব হোসেনের ছেলে সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০) ও পাহাড়তলী কলেজের শিক্ষার্থী সাজ্জাদ (১৯)। ঘটনা তদন্তে রেল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুরকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুর্ঘটনার পর রেল ক্রসিংয়ের গেটম্যান আশরাফুল আলমগীর ভুঁইয়া পালিয়ে গেছেন।

 

 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ( চমেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আশেক জানান, আহতদের মধ্যে আবুল হোসেন (৬৫), জমির হোসেন (৪১) ও মোহাম্মদের অবস্থা গুরুতর।

 

 

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিমউদ্দিন বলেন, ট্রেন আসার সংকেত দিয়ে রেলক্রসিংয়ের জিইসি অভিমুখী লেনের গেট বন্ধ করা হলেও পাহাড়তলি অভিমুখী লেনের গেট খোলা ছিল। আগে পার হওয়ার জন্য একটি অটোরিকশা ও একটি হিউম্যান হলার রেললাইনের পাশে দাঁড়িয়েছিলো। এ সময় একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি রেললাইনের উপর উঠে যায়। এ সময় একটি ডেমু ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। হিউম্যান হলারটির সামনের অংশ ভেঙ্গে যায়। এতে রেলক্রসিংয়ে কর্তবরত সিএমপির ট্রাফিক বিভাগের কনস্টেবল মনিরুল ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।
সাহিম/বা.বি