সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

স্ত্রীকে বাবা জোর পুর্বক ধর্ষন করছেন এমন দৃশ্য দেখে বিষপান করে আত্নহত্যার চেষ্টা ছেলের – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৬৭৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ৭:৫১ অপরাহ্ণ
  • Print
  • রোববার দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার উত্তর তালুক পলাশী গ্রামে নিজ বাড়িতে বিষপানে আত্নহত্যার চেষ্টা করেন হাবিবুর। ওই গ্রামের মোকসুদার রহমানের হাবিবুর ছেলে।

     

     

     

    স্থানীয়রা জানান, উত্তর তালুক পলাশী গ্রামের মোকসুদার রহমানের ছেলে অটোচালক হাবিবুর রহমান তিন মাস আগে প্রতিবেশী এক মেয়ের সাথে প্রেম পরিনয়ে বিয়ে করেন। বিয়ের পর থেকে নববধু শ্বশুর বাড়িতেই অবস্থান করেন। স্বামী দিনের বেলায় অটো চালাতে বাহিরে থাকেন। তার শ্বাশুরীও অন্যের বাড়িতে কাজে যাওয়ার সুবাদে শ্বশুর মোকসুদার রহমানসহ বাড়িতে থাকেন নববধূ।

     

     

     

    গত সপ্তাহে নববধু জ্বরে আক্রান্ত হলে ওষুধ এনে দেন শ্বশুর মোকসুদার রহমান। এ সময় নববধুকে ঘুমের ওষুধ খাওয়ায়ে অচেতন করে ধর্ষন করে। পরের দিনও শ্বশুর তাকে কু প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করেন। এতে ক্ষিপ্ত হয়ে শ্বশুর নববধুকে মারপিট করলে চোখে আঘাত পান। অবশেষে ইচ্ছা বিরুদ্ধে দ্বিতীয় দফায় পুত্রবধুকে ধর্ষন করে লম্পট শ্বশুর মোকসুদার রহমান(৪৮)। এভাবে সপ্তাহ ধরে লাগাতার ধর্ষনের শিকার নববধু বিষয়টি তার স্বামী ও শ্বাশুরীকে জানায়।

     

     

     

    শুক্রবার(৩ ডিসেম্বর) দিনে অটো রিক্সা নিয়ে বাহিরে গিয়ে কিছুক্ষন পর বাড়ি ফিরে এসে নিজ চোখে বাবার অপকর্ম দেখে বাবার উপর ক্ষিপ্ত হন ছেলে হাবিবুর রহমান। লম্পট বাবাকে ধাওয়া করেও আটক করতে পারেনি।

     

     

    এ ঘটনায় সোমবার (৬ ডিসেম্বর) বিষয়টি নিয়ে বাবা ছেলের মাঝে পুনরায় বিতর্ক হলে নিজ বাড়িতে প্রকাশ্যে বিষপানে আত্নহত্যার চেষ্টা চালায় অটোচালক হাবিবুর রহমান। তাদের আত্নচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

     

     

    নির্যাতিত নববধু বলেন, বাড়িতে কেউ না থাকায় প্রথম দিন ঘুমন্ত অবস্থায় শ্বশুর ধর্ষন করে। দ্বিতীয় দিন বাঁধা দেয়ায় চোখে ঘুসি মেরে আহত করে ধর্ষন করে। এ ভাবে ৭দিন লাগাতার ধর্ষন করে। বিষয়টি স্বামী ও শ্বাশুরীকে জানিয়েছি। তারা প্রথমে বিশ্বাস করেনি। শেষ দিন স্বামী নিজেই দেখেছেন। এই ক্ষোভে স্বামী বিষপানে আত্নহত্যার চেষ্টা করেছে। তিনি লম্পট শ্বাশুরের বিচার দাবি করেন।

     

     

    এ ঘটনার পর থেকে বাড়িতে তালা দিয়ে সপরিবারে পালিয়েছেন লম্পট মোকসুদার রহমান।

     

     

    নাম প্রকাশের অনিশ্চুক একাধিক গ্রামবাসী জানান, লম্পট মোকসুদার রহমান অনেক মেয়ের এমন সর্বনাশ করেছেন। একাধিক গ্রাম্য বিচারে তাকে সতর্ক করা হলেও তার চরিত্রের কোন সংশোধন হয়নি।

     

     

    আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, লোকমুখে শুনেছি শ্বশুর কর্তৃক নববধু ধর্ষনের ঘটনাটি। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর