সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে এক মা – গ্রামীন নিউজ২৪ শবেবরাতে যেসব আমল করবেন – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে ভুট্টাক্ষেতের আড়ালে আফিম চাষ আটক এক – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেল চুরির মিথ্যা অপবাদে এক যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় পৃথক অভিযানে মাদকসহ আটক তিন – গ্রামীন নিউজ২৪ মিথ্যা তথ্যের খবর ঠেকাতে নতুন আইন আসছে: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা পাসপোর্ট অফিসে দুদকের অভিযান টাকাসহ আটক তিন দালাল – গ্রামীন নিউজ২৪ ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

হাতীবান্ধায় নির্বাচনী সহিংসতা মোটর সাইকেল ভাংচুর, আহত ২ – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৬৭২ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ৫:৪৯ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রাথীর্র কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটর সাইকেল ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। ওই সংঘর্ষে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

     

    বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের নাজির হোসেন খন্দকার স্কুলের পাশে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

     

     

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ, কয়েকটি মোটর সাইকেল নিয়ে তার কর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে নাজির হোসেন খন্দকার স্কুল এলাকায় যায়। এ সময় আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন ও তাদের নেতা-কর্মীরা তাদের উপর হামলা চালায়। এতে একটি মোটর সাইকেল ভাংচুর করে ও দুই মোটর সাইকেল নিয়ে যায়। এ সময় নৌকা প্রার্থীর লোকজনের হামলায় নাইমুল ও শাওন নামে তাদের দুই জন কর্মী আহত হয়েছে। এ ঘটনায় ফজলার রহমান খোকন রাতেই বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

     

     

     

    তবে ওই অভিযোগের প্রধান আসামী ও আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন স্বতন্ত্র প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থী খোকনের লোকজন আমাদের বাড়ির কাছে এসে একটি নির্বাচনী অফিস ভাংচুর করেছেন। আমরা এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগও করেছি।

     

     

     

    হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ফকিরপাড়ার নির্বাচনী সহিংসতা নিয়ে পাল্টা-পাল্টি দুইটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর