সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সাভারের অপহৃত শিশু সিলেটে উদ্ধার, প্রতিবেশী নারী গ্রেফতার- গ্রামীন নিউজ২৪ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে কি সমস্যা বিএনপির: ওবায়দুল কাদের – গ্রামীন নিউজ২৪ বিএনপির গণসমাবেশে খালেদা জিয়া যোগ দিলে ব্যবস্থা নিবে আদালত: স্বরাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ধর্ষকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ – গ্রামীন নিউজ২৪ ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ মোটর শ্রমিক ইউনিয়নের নেতার বিরুদ্ধে – গ্রামীন নিউজ২৪ কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আগামি ১০ জানুয়ারী সাফাই সাক্ষী – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মাদারীপুরে ছেলের সামনে সড়ক দূর্ঘটনায় নিহত মা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬৯৬ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৪:৫০ অপরাহ্ণ
  • Print
  • মাদারীপুরে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানের (২৮) ছেলের সামনেই সড়কক দূর্ঘটনায় মারা গেল মা রোজিনা বেগম (৪৫)।

    আজ বুধবার (৩০জুন) দুপুরে মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রিজের ওপর এ সড়ক দুর্ঘটনা ঘটে।

    নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার এএসআই মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানায় কর্মরত।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল একটি কাভার্ড ভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ সদস্য ছেলে ও মা। এ সময় মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রিজের ওপর উঠলে অপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায়। এ সময় দ্রুতগতির কাভার্ড ভ্যান মা রোজিনা ও ছেলে মাহফুজকে চাপা দিলে মা রোজিনা ঘটনাস্থলেই মারা যান এবং ছেলে পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

    মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর