শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

মাদারীপুরে ছেলের সামনে সড়ক দূর্ঘটনায় নিহত মা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ৩০ জুন, ২০২১

মাদারীপুরে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানের (২৮) ছেলের সামনেই সড়কক দূর্ঘটনায় মারা গেল মা রোজিনা বেগম (৪৫)।

আজ বুধবার (৩০জুন) দুপুরে মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রিজের ওপর এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার এএসআই মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানায় কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল একটি কাভার্ড ভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ সদস্য ছেলে ও মা। এ সময় মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রিজের ওপর উঠলে অপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায়। এ সময় দ্রুতগতির কাভার্ড ভ্যান মা রোজিনা ও ছেলে মাহফুজকে চাপা দিলে মা রোজিনা ঘটনাস্থলেই মারা যান এবং ছেলে পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।