সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

লক্ষ্মীপুরের রায়পুরে নৌকার পক্ষে ভোট করায় ছাত্রলীগ নেতার উপর হামলা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৪৩০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৯:২৭ পূর্বাহ্ণ
  • Print
  • তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুরে নৌকার পক্ষে ভোট করায় হামলা চালিয়ে সাবেক ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহাগকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

     

     

     

    দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আবদুর রশিদ মোল্লার বিরুদ্ধে আহত সোহাগ এ অভিযোগ করেন।

     

     

     

    শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে। আহত সোহাগকে উদ্ধার করে স্থানীয়রা রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

     

     

     

    সোহাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নবনির্বাচিত চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজির পক্ষে কাজ করেন।

     

     

     

    আহত সোহানুর রহমান সোহাগ জানান, ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর ভোট করেছেন। এনিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রশিদ মোল্লা, তার ছেলে মনির হোসেন মোল্লা ও দিদার হোসেন মোল্লা ক্ষিপ্ত ছিল। তাদের নির্দেশেই মঞ্জু ও হোসেন মোল্লাসহ ৮-১০ জন লোক একা পেয়ে ঘটনাস্থলে তার (সোহাগ) ওপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়।একপর্যায়ে ঘটনাস্থলেই তিনি অচেতন হয়ে পড়েন। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

     

     

     

    দক্ষিণ চরবংশী-ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজি বলেন, বহিষ্কৃত রশিদ মোল্লার লোকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালায়। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

     

     

     

    রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর