সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বাফুফের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত আর নেই – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১০৭৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৫:০৮ অপরাহ্ণ
  • Print
  • বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত না ফেরার দেশে পারি জমিয়েছেন।

    ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (৩০জুন) বিকেল সোয়া ৬টার দিকে মাত্র ৪৩ বছর বয়সে তিনি মারা যান।

    এক বছর আগে অমিতের কিডনি রোগ ধরা পড়েছিল। তারপর থেকে দেশেই ডায়ালাইসিস করছিলেন। তিন মাস আগে তিনি দিল্লি যান কিডনি প্রতিস্থাপনের জন্য। ২২ জুন তার একটি কিডনি প্রতিস্থাপন করা হয়।

    অপারেশন সফল হওয়ার পর অমিত ভালোই ছিলেন। তার ঘনিষ্টজনদের কাছ থেকে জানা যায়, দেশে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি। বড় ভাই দুইদিন আগে স্ট্রোক করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন,এ খবর পাওয়ার পরই দিল্লিতে স্ট্রোক করেন অমিত। বুধবার বিকেলে মস্তিষ্কে রক্তক্ষরণের কিছুক্ষণ পরই তিনি মারা যান।

    অমিত সর্বশেষ বাফুফের হেড অব মিডিয়া হিসেবে ছিলেন। তবে ক্রীড়াঙ্গনে তার প্রথম পরিচয় সংগঠক হিসেবে।

    তার মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর