সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

১১ জানুয়ারী ভোমরা সিএন্ডএফ এজেন্টস এর নির্বাচন ঘোষণা – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ৩৮৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৯:৪৪ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরার ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের বিশেষ নির্বাচনী সাধারণ সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

     

     

     

    শনিবার (১১ডিসেম্বর) বেলা ১১টায় ভোমরা নিজস্ব ভবনে ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শেখ এজাজ আহমেদ স্বপন’র সভাপতিত্বে বিশেষ নির্বাচনী সাধারণ সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব মাকছুদ খান, আহ্বায়ক কমিটির সদস্য. আশরাফুজ্জামান আশু, আলহাজ্ব এইচ.এম.আরাফাত, রাম কৃষ্ণ চক্রবর্তী, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ভোমরা ইউপি চেয়ারম্যান ইসরাইল গাজী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী, আব্দুল মোমেন খান চৌধুরী (সান্টু চৌধুরী), হাবিবুর রহমান হাবিব, বেনাপোল বন্দরের সভাপতি সজল, সাবেক সভাপতি নওশাদ দিলওয়ার রাজু, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, পরুলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. গোলাম ফারুক বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, মো. রমজান আলী, আকবর আলি, জামান হোসেন প্রমুখ।

     

     

     

    ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের বিশেষ নির্বাচনী সাধারণ সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সাবেক সভাপতি আলহাজ্ব এইচ.এম. আরাফাতকে প্রধান নির্বাচন কমিশনার এবং আশরাফুল ইসলাম খোকন ও অলিউর রহমানকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

     

     

     

    এসময় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ও ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১১ই জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। এসময় ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

     

     

     

    এদিকে গত ৪ সেপ্টেম্বর ২১ ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে নির্বাচনের তারিখ নির্ধারণ করার কথা থাকলেও কোন প্রকার নির্বাচনী প্রক্রিয়া ছাড়ায় কাজী নওশাদ দেলোওয়ার রাজুকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান নাসিমকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটির বিরুদ্ধে উচ্চ আদালতে যান বন্দরের একজন ব্যবসায়ী। তার প্রেক্ষিতে শ্রম অধিদপ্তর খুলনার উপ-পরিচালক উক্ত কমিটিকে অবৈধ ঘোষণা করে একটি নতুন আহবায়ক কমিটির মাধ্যমে ৪৫ দিনের মধ্যে নির্বাচন সম্পন্নের নির্দেশ দেন।

     

     

     

    সে নির্দেশনা অনুযায়ী একটি সভা আহ্বানের কথা থাকলেও কোন আহ্বান না করেই ২৭ নভেম্বরের একটি ভূয়া সভা দেখিয়ে শ্রম অধিদপ্তরে কাগজপত্র জমা দেন ওই ব্যবসায়ী । এর প্রেক্ষিতে শ্রম অধিদপ্তর ৫ সদস্য বিশিষ্ট একটি এডহক কমিটি অনুমোদন দেন। উক্ত এডহক কমিটির আহ্বানে ১১ ডিসেম্বর অনুষ্ঠিত সাধারণ সভায় আগামী ১১ জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারণ করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর