সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বরিশালে আলোচিত ফোর মার্ডার মামলার সকল আসামী খালাস – গ্রামীন নিউজ২৪

আইন আদালত ডেস্কঃ / ১৮০৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১, ১০:৪৩ অপরাহ্ণ
  • Print
  • বরিশালে আলোচিত ফোর মার্ডার মামলার অপরাধ প্রমাণিত না হওয়ায় সব আসামিকে খালাস দিয়েছেন আদালত। বরিশাল জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক এটিএম মুসা আজ সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে ৩০ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে এ রায় দেন।

     

     

     

    মামলার প্রধান দুই আসামি ডাকাত আজিম ও দুলাল ঘটনার পর ক্রসফায়ারে নিহত হয়েছেন। এরপর তদন্ত শেষে পুলিশ বাকি ১৬ জনের বিরুদ্ধে চার্জশিট দিলেও অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়।

     

    রাষ্ট্রপক্ষের আইনজীবী লস্কর নুরুল হক জানান, ২০০৬ সালে পটুয়াখালীর বাউফলের কালাইয়ার ব্যবসায়ী আবদুল গনি সিকদারসহ কয়েকজন ব্যবসায়ী চাল, ভুসি, খৈল ও ডাল কিনতে নওগাঁ যান। তারা ওই এলাকার বিভিন্ন আড়ত থেকে পণ্য কিনে সিকদার এন্টারপ্রাইজের ট্রলারযোগে বাউফলের কালাইয়ার উদ্দেশ্যে ট্রলার পাঠিয়ে সড়ক পথে চলে আসেন। এরপর বাকেরগঞ্জের হলতা বন্দর পর্যন্ত ট্রলারের মাঝির সঙ্গে মোবাইল ফোনে গনি সিকদারের কথা হয়। তারপর থেকে ট্রলারের লোকজনের মোবাইল বন্ধ পাওয়া যায়।
    তিনি জানান, এ ঘটনার দুই দিন পর বরিশালের র্কীতনখোলা নদীতে খালি ট্রলার পাওয়া যায়। ট্রলার উদ্ধারের দুই দিন পর ঝালকাঠি সংলগ্ন নদীতে গনি সিকদারের ছেলে ও তিন মাঝিমাল্লার লাশ ভেসে ওঠে। ছেলের লাশ শনাক্ত করে গনি সিকদার গ্রামের বাড়িতে নিয়ে দাফন সম্পন্ন করেন। বাকিদের লাশ স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হয়।

     

    তিনি আরও জানান, এ ঘটনায় গনি সিকদার বাদী হয়ে আদালতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা ও মালামাল লুটের অভিযোগে একটি মামলা দায়ের করেন। সেই মামলার তদন্তে ডাকাত আজিম ও দুলালের নাম বেরিয়ে আসলে তাদের নিয়ে অভিযানে নামে পুলিশ। তখন ক্রসফায়ারে তারা নিহত হন। এরপর বাকি ১৬ জনকে আসামি করে চার্জশিট দেয় পুলিশ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর