শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

পীরগঞ্জে অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

রংপুরের পীরগঞ্জে এক অটো ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ও সিআইডি।

 

 

 

মঙ্গলবার সকাল ১০টার সময় উপজেলার বড় আলমপুর ইউনিয়নের কৈগাড়ী গ্রামের পুকুরপাড় থেকে এ লাশ উদ্ধার করে। নিহত অটো ভ্যানচালক মোকছেদ আলী (৪৭)একই উপজেলার রামনাথপুর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মৃত খিজির উদ্দিনের পুত্র।

 

 

 

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, মোকছেদ আলী সোমবার সন্ধ্যার পর তার ছেলে ইসাহাকের অটোভ্যানটি চেয়ে নিয়ে ক্ষণিকের জন্য ভাড়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায় কিন্তু রাতে আর সে বাড়ী ফিরেনি । গতকাল মঙ্গলবার সকালে এলাকাবাসীর কাছ থেকে তার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে। হত্যাকারীরা তাকে হত্যার পর তার অটো ভ্যানটি নিয়ে চলে যায়।

 

 

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে রংপুর জেলা পুলিশের এএসপি কামরুজ্জামান মিয়া, পিবিআই এবং সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করে।

 

 

এ ব্যাপারে নিহত ভ্যানচালকের পুত্র খোরশেদ মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন ,পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে ।

 

 

এবিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটোভ্যানটি ছিনতাই এর উদ্দেশ্যে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে । হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের জোড় প্রচেষ্টা চলছে ।