শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ফরিদপুরের ভাঙ্গায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত এক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

ফরিদপুরের ভাঙ্গায় হামেরদী ইউনিয়নে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় বৃদ্ধ দুলাল সিকদারকে (৬০) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। সে হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামের মৃত লাল মিয়া সিকদারের সন্তান।

 

 

আজ বুধবার (১৫ ডিসেম্বর) বিকালে হামেরদী ইউনিয়নের ৪নং ওয়াডের পরাজিত সাবেক মেম্বার বাবর আলী ও বর্তমান নির্বাচনে জয়ী আলম মেম্বারের সমর্থকদের মধ্যে মঙ্গলবার সকালে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। তারই ধারাবাহিকতায় গত দুইদিন ধরে এলাকা থমথমে ভাব বিরাজ করছিল। বর্তমান মেম্বার আলম মোল্লার সমর্থকরা মুনসুরাবাদ গ্রামের পরাজিত মেম্বার বাবর আলী মেম্বারের সমর্থক বীর মুক্তিযোদ্ধা মরহুম শুকুর শেকের বাড়ী সহ ৮টি বাড়িঘর ব্যাপক ভাংচুর করে ঘরের ভেতরের থাকা মালামাল লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীর উপর লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।বুধবার সকালে উভয় পক্ষ ও বর্তমান নবনির্বাচিত চেয়ারম্যান খোকন মোল্লার মধ্যস্থতায় থানায় দেশীয় অস্ত্র জমা দিয়ে শালিস মীমাংসার দিন ধার্য করে।

 

 

এলাকার মাতুব্বর তৈয়ার আলী জানায়, বুধবার বিকালে মুনসুরাবাদ বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় সাবেক মেম্বার বাবর আলী মোল্লার সমর্থক দুলাল সিকদার আছরের নামায পড়ে পায়ে হেটে যাচ্ছিল। পথিমধ্যে বর্তমান মেম্বার আলম মোল্লার সর্মথক ছরোয়ার মেম্বার, ইমদাদ, ইকরাম ও ইমরান তার গতিরোধ করে। এসময় তাকে লাঠি দিয়ে পিটিয়ে ঘটনাস্থলেই মেরে ফেলে। খবর পেয়ে এলাকার লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। দুলাল সিকদারকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদির বলেন, বিকালে হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে দুলাল সিকদার নামের এক বৃদ্ধর মৃতর খবর পেয়েছি। খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। যাতে করে পরবর্তীতে আর কোন ঘটনা না ঘটে।

 

এদিকে দুলাল সিকদারের খবর গ্রামের সাধারণ মানুষের কাছে পৌঁছে গেলে পুরো গ্রামবাসী ক্ষোভে ফেটে পড়েন। সকলেই লাঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসে। পরিস্থিতি সামাল দিতে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনে।
সাহিম/বা.বি