সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ মুক্তাগাছায় আওয়ামীলীগ এর ৭৫তম প্লাটিনামজয়ন্তী উদযাপন – গ্রামীন নিউজ২৪ হাসপাতালে খালেদা জিয়া, আছেন সিসিইউতে – গ্রামীন নিউজ২৪ মহাত্মা গান্ধীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পাঞ্জাবে সাত দিনের জন্য ১৪৪ ধারা জারি – গ্রামীন নিউজ২৪ দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে নবীন বরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ বন্যার কারনে স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলা পৌর ছাত্রদল আহবায়ক কমিটির আহবায়কই বিবাহিত – গ্রামীন নিউজ২৪

বাগেরহাট প্রতিনিধিঃ / ৪০৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৭:৩৪ অপরাহ্ণ
  • Print
  • মোংলা পৌর ছাত্রদলের সদ্যঘোষিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটির আহবায়কই বিবাহিত ও মাদকাসক্ত। আবার অনেকেরই ছাত্রত্ব নেই। থাকেন বিভিন্ন জায়গায়। আন্দোলন-সংগ্রামসহ দলের কোনো কর্মকাণ্ডেও তাদের কখন দেখা যায়নি। অর্থের বিনিময়ে এমন পকেট কমিটি গঠন করা হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছে দলটির মোংলা শাখার নেতাকর্মীরা।

     

     

     

    শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে নিউ মার্কেট চত্বরে এক সংবাদ সম্মেলনে মোংলা পৌর ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা এসব অভিযোগ করেন।

     

     

     

    সদ্য ঘোষিত পৌর শাখার আহবায়ক জাহিদুল ইসলাম শুভর বেশ কয়েকটি বিদেশী মদের (বিয়ার) বোতল হাতে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়। অনেকে বলছেন, তিনি মাদকাসক্ত আবার অনেকের ধারণা তিনি ব্যবসা করেন। কীভাবে এমন একজনকে ছাত্রদলের আহবায়ক করা হয়েছে তা নিয়ে নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অভিযোগ উঠেছে জেলা বিএনপির এক প্রভাবশালী নেতা নিজের বলয় তৈরি করতে লবিং করে কমিটি এনেছেন।

     

     

     

    দীর্ঘ ১৭ বছরে ৩ মাস পর গঠন হওয়া মোংলা পৌর ছাত্রদলের কমিটিতে মাদকাসক্ত, বিবাহিত ও অছাত্ররা স্থান পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে চলছে সমালোচনার ঝড়।

     

     

     

    এদিকে নতুন আহবায়ক কমিটিতে স্থান পাওয়ার মধ্যে বর্তমান নতুন কমিটির ৬ নম্বর যুগ্ন আহবায়ক ইয়ার হোসেন, সদস্য সাইফুর রহমান সাব্বির, সদস্য আতিক উল্যাহ সুমন, সদস্য সজিব নিকারী, সদস্য কাজী নাজমুল হোসেন রাজ পদত্যাগ করেছেন।

     

     

     

    বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ স্বাক্ষরিত দীর্ঘ ১৭ বছরে ৩ মাস পর কারো সঙ্গে কোনো যোগাযোগ ছাড়াই সিনিয়র এবং ত্যাগী নেতাদের বাদ দিয়ে গত ১২ জানুয়ারি ২১ সদস্য বিশিষ্ট মোংলা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন পদবঞ্চিত নেতাকর্মীরা।

     

     

     

    সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ দাবি করেন, বিবাহিত, অছাত্র, মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের নিয়ে গঠন করা হয়েছে ছাত্রদলের কমিটি। মূল্যায়ন পাননি ত্যাগী নেতারা।

     

     

     

    সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির আহবায়ক জাহিদুল ইসলাম শুভ বিবাহিত ও মাদকাসক্ত। এদের মধ্যে কেউ কেউ আবার চাকরিজীবী। আবার অনেকেরই এখন আর ছাত্রত্ব নেই। দলটির কোনো কমিটিতেই বিগত দিন এরা ছিলেন না। ছাত্রদলের গঠনতন্ত্র ভঙ্গ করা হয়েছেও বলে দাবী করেন নেতৃবৃন্দ।

     

     

     

    সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের সদ্যঘোষিত আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি ঘোষণা দিয়ে কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। একইসঙ্গে কমিটির আহবায়ক বিবাহিত ও নেশাগ্রস্ত জাহিদুল ইসলাম শুভকে এবং সদস্য সচিব করা মীর সাগরকে বাতিল করে মামলা-হামলার শিকার হওয়া ও দলটির ত্যাগী নেতাদের দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদককে অনুরোধ জানানো হয়।

     

     

     

    সংবাদ সম্মেলনে অন্যানদের মধ্যে ছাত্রদলের পদপ্রত্যাশী ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিফাত সিদ্দিকি,মোঃ রাসেল খাঁন, নাজমুল সাকিব, আবু সাঈদ কামাল, ইমরান হোসেন, আল আমিন গোলদার, সদস্য সাইফুল রহমান সাব্বির, মহসিন ভুইয়া, সজিব নিকারী, মোঃ মুরাদ মৃধা সাগর, মিজানুর রহমান, মোঃ মমিনুল ইসলাম ও মোঃ শাকিল হোসেনসহ ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন এবং প্রেস বিঙ্গপ্তিতে সাক্ষর করেন।

     

     

     

    নব ঘোষিত পৌর শাখার আহবায়ক জাহিদুল ইসলাম শুভর কাছে হাতে থাকা বিদেশী মদের বোতলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মোংলার রাজনীতিতে প্রতিহিংসা চলে, সাবেক ছাত্রদলের কিছু সিনিয়র নেতাদের গ্রুপিং চলমান। আসলে আমি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতী করি এটা সবাই ভুলে গেছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

     

     

     

    এবিষয় বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ (০১৭১৬০৫৪৪০৩) ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ (০১৬৮২২৬২৬২৬) কে একাধিকবার ফোন দিলেও ফোন ধরেননি।

     

     

     

    প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ স্বাক্ষরিত ২১ সদস্যবিশিষ্ট মোংলা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম শুভকে এবং সদস্য সচিব করা হয়েছে মীর সাগরকে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর