সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ভেড়ামারা উপজেলা এসএসসি -৯৭ ব্যাচের পুনর্মিলন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

মোঃ শেফাদুল ইসলাম চান্নু তেড়ামারা প্রতিনিধিঃ / ৫৬৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ১০:১৫ অপরাহ্ণ
  • Print
  • ভেড়ামারা উপজেলা এসএসসি -৯৭ ব্যাচের পুনর্মিলন শুক্রবার ১৭ই ডিসেম্বর সারাদিন ব্যাপি উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

     

     

     

    ভেড়ামারা উপজেলা এসএসসি -৯৭ ব্যাচের বন্ধু মোস্তাফিজুর রহমান মোস্তাক, নাহিদ পারভেজ স্বর্ণ এবং আবুল কালাম আজাদে সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার।

     

     

    বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা পাইলট মাধ্যমিক বিদ্যালয়, সরকারী বালিকা বিদ্যালয় সহ উপজেলার বিভিন্ন স্কুলের অবসর প্রাপ্ত ১৯ জন শিক্ষক।

     

     

    ভেড়ামারা উপজেলা এসএসসি -৯৭ ব্যাচের ২৫০ জন বন্ধু বান্ধবীর উপস্থিতিতে এক আনন্দ ঘন পরিবেশ সৃষ্টি হয়।

     

     

    সকাল ৯ টায় কোরআন তেলওয়াতের মাধ্যমে উক্ত অনুষ্ঠান শুরু হয় এবং রাত ৯ টায় লটারীর ড্র এর পুরষ্কার বিতরণের মাধ্যমে শেষ হয়।

     

     

    সকাল ১০টায় এক আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের শাপলা চত্বর হযে উপজেলা অডিটোরিয়ামে শেষ হয়।।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর