সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ – গ্রামীন নিউজ২৪ শুক্রবার শুরু রোজা – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২৯৯ টি পরিবারকে বাড়ির চাবি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ট্রাক ও কাভার্ড ভ্যান সংঘর্ষে ১জন নিহত – গ্রামীন নিউজ২৪ চাঁপাইনবাবগঞ্জে রাবার ড্যাম প্রকল্প পরিদর্শনে পরিকল্পনা কমিশনের প্রতিনিধি দল – গ্রামীন নিউজ২৪ শিক্ষা ছাড়া জাতির উন্নতি যে সম্ভব নয় তা অনুধাবন করেছিলেন বঙ্গবন্ধু: সুজিত রায় নন্দী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ন্যাচারাল ডাইং প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রধানমন্ত্রীর জমি ও গৃহ পেলেন ২’শ পরিবার – গ্রামীন নিউজ২৪ মুন্ডামালা রক্তদান সংস্থার আয়োজনে এসএসসি দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহাফিল – গ্রামীন নিউজ২৪ এক সমুদ্র ভালোবাসা সিনেমার গানে কণ্ঠ দিলেন সায়েরা রেজা ও এস কে সাগর শান – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নাগরপুরে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক এক – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১৮৭১ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ২:১২ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলের নাগরপুরে গতকাল রাতে ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ২২ হাজার ৫ শত টাকা সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

     

     

     

    গোপন সংবাদের ভিত্তিতে, নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার ইনচার্জ (ওসি) এর সার্বিক দিক নির্দেশনায়, গতকাল রাত আনুমানিক ১১.৫ মিনিটে উপজেলার সদর ইউনিয়নের মিরনগর গ্রামের মাদক ব্যবসায়ীর বসতবাড়ি থেকে ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ২২ হাজার ৫০০ শত টাকা সহ ১ মাদক গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

     

     

     

    নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল এসআই শ্রী জীব অধিকারীর নেতৃত্বে এএসআই মো. রাসেল মিয়া, মো. আনিসউজ্জান, কনেষ্টবল ছানোয়ার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তি ১৮ ডিসেম্বর সোমবার রাত আনুমানিক ১১.০৫ মিনিটের সময় উপজেলার সদর ইউনিয়নে মীরনগর গ্রামের একটি অভিযান পরিচালনা করে।

     

     

     

    এ মাদক অভিযানে বসত বাড়ি থেকে মো. মজিবর রহমানের ছেলে মো. আবু বকর সিদ্দিক (৩০) কে ব্যবসার উদ্দেশ্য মজুদকৃত ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট (যার বর্তমান বাজার মূল্য ৪০ হাজার ৫শত টাকা) এবং মাদক বিক্রির নগদ ১,২২,৫০০ টাকা সহ গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

     

     

     

    এ ঘটনায় নাগরপুর থানায় ১২ নং ক্রমিকে ১৮/১২/২০২১ তারিখে একটি নিয়মিত মাদক মামলা রুজু হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত আসামিকে ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরন করেছে থানা পুলিশ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর