শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

নাগরপুরে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক এক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

টাঙ্গাইলের নাগরপুরে গতকাল রাতে ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ২২ হাজার ৫ শত টাকা সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

 

 

 

গোপন সংবাদের ভিত্তিতে, নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল অফিসার ইনচার্জ (ওসি) এর সার্বিক দিক নির্দেশনায়, গতকাল রাত আনুমানিক ১১.৫ মিনিটে উপজেলার সদর ইউনিয়নের মিরনগর গ্রামের মাদক ব্যবসায়ীর বসতবাড়ি থেকে ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ২২ হাজার ৫০০ শত টাকা সহ ১ মাদক গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

 

 

 

নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল এসআই শ্রী জীব অধিকারীর নেতৃত্বে এএসআই মো. রাসেল মিয়া, মো. আনিসউজ্জান, কনেষ্টবল ছানোয়ার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তি ১৮ ডিসেম্বর সোমবার রাত আনুমানিক ১১.০৫ মিনিটের সময় উপজেলার সদর ইউনিয়নে মীরনগর গ্রামের একটি অভিযান পরিচালনা করে।

 

 

 

এ মাদক অভিযানে বসত বাড়ি থেকে মো. মজিবর রহমানের ছেলে মো. আবু বকর সিদ্দিক (৩০) কে ব্যবসার উদ্দেশ্য মজুদকৃত ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট (যার বর্তমান বাজার মূল্য ৪০ হাজার ৫শত টাকা) এবং মাদক বিক্রির নগদ ১,২২,৫০০ টাকা সহ গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

 

 

 

এ ঘটনায় নাগরপুর থানায় ১২ নং ক্রমিকে ১৮/১২/২০২১ তারিখে একটি নিয়মিত মাদক মামলা রুজু হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত আসামিকে ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরন করেছে থানা পুলিশ।