সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ডেল্টা প্লান বাস্তবায়ন হলে বাংলাদেশ দুর্যোগ সহনীয়  রাষ্ট্রে পরিনত হবে: ত্রাণ প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সাপাহারে আশ্রয়ণের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক – গ্রামীন নিউজ২৪ পুকুর খননের নামে বালু উত্তোলন নদী গর্ভে বিলীনের পথে ৩৫ হিন্দু পরিবার – গ্রামীন নিউজ২৪ কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ আটক ৩ – গ্রামীন নিউজ২৪ প্রভাবশালীদের অবৈধ ব্যবসা-বাণিজ্য আর শিল্প দূষণে আক্রান্ত সুন্দরবন – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে নিরালা গেষ্ট হাউসে তরুণী হত্যার রহস্য উদঘাটন ১ জন গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ১২০ টাকায় পুলিশে চাকুরী পেল ৫৩ জন – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে বিনা পাশে প্রবেশ করায় ৩ জেলে আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় মাধ্যমিক পর্যায়ে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে জগা-খিচুড়ি – গ্রামীন নিউজ২৪ উদীচী উৎসবে বোমা হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে সাংস্কৃতিক সমাবেশ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রমেক হাসপাতালে আগুন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৫:১৪ অপরাহ্ণ
  • Print
  • রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

     

     

     

    আজ সোমবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে রংপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

     

     

     

    এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের ৩য় তলার ৭ নং ওয়ার্ডের মানসিক বিভাগে এ ঘটনা ঘটে।

     

     

     

    হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, একজন মানসিক রোগী ওয়ার্ডের বেডের ম্যাট্রেসে আগুন লাগিয়ে দেয়। সেখান থেকে আগুন ছড়িয়ে পরে।

     

     

     

    ওয়ার্ড ইনচার্জ শামিমা পারভীন কুলসুম বলেন, ৭ নং ওয়ার্ডে চর্ম, যৌন, হেমাটোলজি, নিওরো মেডিসিন, হেপাটোলজি, রেসপেকটরি মেডিসিন, মানসিক বিভাগসহ মোট সাতটি বিভাগ রয়েছে। এর মধ্যে মানসিক বিভাগের এক রোগী ভুলবশত আগুন ধরিয়ে দিলে শর্ট সার্কিটের কারণে আগুন দ্রুত ছড়িয়ে বারান্দা ও ডাক্তারের চেম্বার পর্যন্ত পৌঁছে যায়।

     

     

     

    তিনি বলেন, এতে ৪০টি ম্যাট্রেস, ১০টি বেড, কম্পিউটার ও একটি ল্যাপটপ পুড়ে যায়। আগুন লাগার সঙ্গে সঙ্গে রোগীদের সরিয়ে নেয়ার কারণে কেউ আহত হননি।

     

     

     

    এ ঘটনায় সংশ্লিষ্ট ওয়ার্ডসহ আশপাশের ওয়ার্ডের রোগী ও স্বজনরা ছোটাছুটি করে বের হয়ে যায়।
    সাহিম/বা.বি

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর