সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রমেক হাসপাতালে আগুন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬৪০ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৫:১৪ অপরাহ্ণ
  • Print
  • রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

     

     

     

    আজ সোমবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে রংপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

     

     

     

    এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের ৩য় তলার ৭ নং ওয়ার্ডের মানসিক বিভাগে এ ঘটনা ঘটে।

     

     

     

    হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, একজন মানসিক রোগী ওয়ার্ডের বেডের ম্যাট্রেসে আগুন লাগিয়ে দেয়। সেখান থেকে আগুন ছড়িয়ে পরে।

     

     

     

    ওয়ার্ড ইনচার্জ শামিমা পারভীন কুলসুম বলেন, ৭ নং ওয়ার্ডে চর্ম, যৌন, হেমাটোলজি, নিওরো মেডিসিন, হেপাটোলজি, রেসপেকটরি মেডিসিন, মানসিক বিভাগসহ মোট সাতটি বিভাগ রয়েছে। এর মধ্যে মানসিক বিভাগের এক রোগী ভুলবশত আগুন ধরিয়ে দিলে শর্ট সার্কিটের কারণে আগুন দ্রুত ছড়িয়ে বারান্দা ও ডাক্তারের চেম্বার পর্যন্ত পৌঁছে যায়।

     

     

     

    তিনি বলেন, এতে ৪০টি ম্যাট্রেস, ১০টি বেড, কম্পিউটার ও একটি ল্যাপটপ পুড়ে যায়। আগুন লাগার সঙ্গে সঙ্গে রোগীদের সরিয়ে নেয়ার কারণে কেউ আহত হননি।

     

     

     

    এ ঘটনায় সংশ্লিষ্ট ওয়ার্ডসহ আশপাশের ওয়ার্ডের রোগী ও স্বজনরা ছোটাছুটি করে বের হয়ে যায়।
    সাহিম/বা.বি


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর