শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

মোংলায় মাদক ও সন্ত্রাসবিরোধী উঠান বৈঠক – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতা’ এই স্লোগানকে সামনে রেখে মোংলা থানা কর্তৃক মাদক ও সন্ত্রাসবিরোধী আলোচনাসভা উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকালে মোংলা থানার আয়োজনে দিগরাজ সুপার মার্কেট সংলগ্ন এলাকায় মাদকের ক্ষতিকর দিক, মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাসবিরোধী বিষয়ে আলোচনা করা হয়।

 

 

 

২নং বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও মোংলা উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবু উদয় শংকর বিশ্বাস সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

 

 

 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, থানা হচ্ছে জনগণের সবচেয়ে বড় বিশ্বাস ও আস্থার স্থল। মাদক, ছিনতাই, জঙ্গি কার্যক্রম, ইভটিজিং ও বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

 

 

 

তিনি আরো বলেন, মাদকের ব্যাপারে সকলকে সচেতন হতে হবে। পাশাপাশি যারাই মাদকের সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের বিষয়ে আমাদের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বুড়িরডাঙ্গা ইউপি আ’লীগের সভাপতি বাবু অর্ধেন্দু শেখর বিশ্বাস, দিগরাজ ডিগ্রী কলেজ’র অধ্যক্ষ বাবু তুষার কুমার গাইন, দিগরাজ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু পরমানন্দ বিশ্বাস, দিগরাজ বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্বাস আলী জোমাদ্দার, সাধারণ সম্পাদক জিহাদ সরদার টনি।

 

 

 

এসময় মোংলা থানার এস আই অমিত বিশ্বাস ও পুলিশ সদস্যসহ অন্যদের মাঝে ইউপি সদস্য, মসজিদের ইমাম, পুরোহিত, ব্যাবসায়ী, সাধারণ জনগন উপস্থিত ছিলেন।