সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় পুষ্টি উন্নয়নে অংশগ্রহণমূলক সমন্বিত প্রকল্প এর র‍্যালী অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ২২৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৩:২৩ অপরাহ্ণ
  • Print
  • “পুষ্টি উন্নয়নে অংশগ্রহণমূলক সমন্বিত প্রকল্প (ক্রেইন)” এর আয়োজনে মোংলায় ইউনিয়ন পর্যায়ে পুষ্টি বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে ইয়ুথ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

     

     

    বুধবার (২২ ডিসেম্বর) সকালে ১১টায় মোংলার ঐতিহ্যবাহী সরকারি টি,এ,ফারুক স্কুল এন্ড কলেজ থেকে র‍্যালী বের হয়ে বিভিন্ন এলাকা প্রদর্শণ করে কলেজে এসেই শেষ হয় এবং সাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অত্র কলেজ’র অধ্যক্ষ আলহাজ্ব আবু সাইদ খাঁন’র সভাপতিত্ব প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার।

     

     

    প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার উপস্থিত অংশগ্রহনকারীদের মাঝে পুষ্টি বিষয়ক মৌলিক ধারনা প্রদান এবং পুষ্টির গুরুত্ব তুলে ধরেন। স্থানীয় চিহ্নিত ও প্রকৃত দরিদ্রদের সরকারের বিভিন্ন সামাজিক সুরক্ষা কার্যক্রমে অন্তর্ভুক্ত করতে জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান। ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতাসহ সরকারের বিভিন্ন সামাজিক সুরক্ষা কার্যক্রমে প্রকৃত দরিদ্র পরিবার সম্পৃক্ত করা হলে তারা তাদের পুষ্টি ঘাটতি পূরনে কিছুটা হলেও সক্ষম হবে বলে প্রধান অতিথি মন্তব্য করেন। এলাকার দরিদ্র জনগোষ্টির স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নে জনপ্রতিনিধিদের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে বলে জানান তিনি।

     

     

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন, পৌর সচিব অমল কৃষ্ণ সাহা।

     

     

    সভায় উপস্থিত সকল জনপ্রতিনিধি ক্রেইন প্রকল্পের তালিকাভুক্ত ও অন্যান্য প্রকৃত দরিদ্রদের সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচিতে অন্তর্ভুক্ত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

     

     

    অনুষ্ঠানে আলোচনাসভা শেষে উপস্থিত বক্তৃতা প্রতিযোগী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর