সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোহনপুর নৌ-ফাঁড়ির চৌকুসতায় ১২৫ কেজি জাটকা সহ আটক ৪ – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহ যুবকের গলাকেটে অটোবাইক ছিনতাই – গ্রামীন নিউজ২৪ ভারতের ইন্দোরের একটি মন্দিরের মেঝে ধসে নিহত ১২ – গ্রামীন নিউজ২৪ ইমরান খান তোশাখানা মামলা থেকে মুক্তি পেয়েছেন – গ্রামীন নিউজ২৪ ৮টি নিবন্ধিত রাজনৈতিক দলকে আলোচনার জন্য চিঠি দিয়েছে ইসি – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সরকারি হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবা উদ্বোধন – গ্রামীন নিউজ২৪ স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী কাজ করে চলেছেন রমেশ চন্দ্র সেন এমপি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে জেলা পুলিশের উল্লেখযোগ্য কর্মকান্ড ও বিভিন্ন অভিযানিক সাফল্য অর্জন বিষয়ে সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ সাংবাদিক শামসুজ্জামানের বিরুদ্ধে দু-তিনটি মামলা হয়েছে শুনেছি: স্বরাষ্ট্রমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কয়রায় হরিণের রান্না করা মাংস মাথা সহ আটক-২ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁও সুগার মিল ৪২ দিনের লক্ষ মাত্র নিয়ে আখ মাড়াই কার্যক্রম শুরু – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবুর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৩৩০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ৭:৩৮ অপরাহ্ণ
  • Print
  • পঞ্চগড় সুগার মিল, সেতাবগঞ্জ সুগার মিল ও ঠাকুরগাঁও সুগার মিল-এ তিন মিলের মোট ৫০ হাজার মে.টন আখ মাড়াইয়ের লক্ষমাত্রা নিয়ে জেলার একমাত্র ভারী শিল্প ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড এর ৬৪ তম আখ মাড়াই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

     

     

    শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪ টায় ডোঙ্গায় আখ নিক্ষেপের মধ্য দিয়ে মাড়াই মওসুমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি)। মিলের মাড়াই কার্যক্রম চলবে ৪২ দিন।

     

    ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন — বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক ও প্রকৌশলী (২) এনায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাজিয়া সুলতানা , ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, , প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও সুগারমিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এনায়েত আলী উলুব্বী ঠাকুরগাঁও সুগার মিল লিমিটেডের আখ চাষের সমিতির সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

     

     

    এ সময় ঠাকুরগাঁও সুগারমিলের কর্মকর্তা-কর্মচারীসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। মাড়াই মওসুমের উদ্বোধনের আগে মিলের উন্নয়ন সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর