সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
থেমে থেমে বিস্ফোরণের শব্দ, নাফ নদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ – গ্রামীন নিউজ২৪ বাড়তি ভাড়া আদায়ের চেষ্টা করলে তার বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা: আইজিপি – গ্রামীন নিউজ২৪ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মেহেদী হত্যার বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ২১২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৬:০০ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান (১৫) হত্যার ঘটনায় বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও।

     

     

    ২৮ ডিসেম্বর মঙ্গলবার মেহেদীর পরিবার, এলাকাবাসী ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।

     


    সকালে এলাকাবাসী ও পরিবারের লোকজন বিসিক শিল্প নগরী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের চৌরাস্তা হয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান করে। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরাও যোগ দিয়ে মিছিল নিয়ে চৌরাস্তায় জড়ো হয়ে সেখানে ঘন্টাব্যাপী অবস্থান নেয়। এ সময় চৌরাস্তা এলাকায় যান চলাচল বন্ধ থাকে। আন্দোলনকারীরা বিচারের দাবিতে মুহুর মুহুর শ্লোগান দিতে থাকে। ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম এসে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার প্রতিশ্রুতি দিলে অন্দোলনকারীরা অবরোধ তুলে নেন।

     

     

    পরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানকে পরিবার ও শিক্ষার্থীদের পক্ষ থেকে পৃথক দুটি স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় বক্তব্য দেন, নিহত মেহেদীর মা মাহফুজা খাতুন, বাবা আ: মালেক, নানী আজমিরা খাতুন, নানা সমির উদ্দিন, মামা আমজাদ হোসেন, খালা ওয়াফা বিনতে জামান, মেহেদীর বন্ধু আদিব, শিশির, প্রক্তন ছাত্র সৌগত দেবনাথ, সাংস্কৃতিক কর্মী রেজওয়ানুল হক রিজু, এলাকাবাসীর পক্ষে খোতেজা বেগম প্রমুখ। বক্তারা অবিলম্বে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। উল্লেখ্য, ২২ ডিসেম্বর রাতে পৌর শহরের দুরামারি নামক স্থানে দুবৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী মেহেদেী হাসান (১৫) নিহত হয়। সে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

     

     

    এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ও ৪–৫ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর