সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহীতে শীর্ষ নারী মাদক কারবারি বিপুল পরিমাণ হেরোইনসহ গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ / ৬৬৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহীর শীর্ষ নারী মাদক কারবারি মুক্তি কে বিপুল পরিমাণ হেরোইন সহ গ্রেফতার করেছ র‌্যাব-৫।

    রাজশাহীর উপকন্ঠ গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে শীর্ষ নারী মাদক কারবারি মুক্তি পারভীনকে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫।

    সে গোদাগাড়ী পৌরশহরের শ্রীমন্তপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।

    র‌্যাব-৫ জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী থানাধীন গোপালপুর এলাকায় অপারেশন পরিচালনা করে ৬০০ গ্রাম হেরোইন, টি মোবাইল, ১ টি সীমকার্ড সহ উক্ত মাদক কারবারি কে গ্রেফতার করা হয়।

    স্থানীয় সূত্রে জানা গেছে, এই নারী মাদক কারবারি দীর্ঘদিন হতে এই মারণ নেশা হেরোইন ব্যবসার সাথে জড়িত এবং তাঁর বড় বড় মাদক গডফাদারদের সাথে সু-সম্পর্ক রেখে দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় মারণ নেশা হেরোইন সরবরাহ করে আসছিলো। এছাড়াও গোদাগাড়ী থানা পুলিশের সাথেও সু-সম্পর্ক রেখে মারণ নেশা হেরোইন ব্যবসা করে অল্পদিনে কোটিপতি বনে গেছেন বলে এলাকাবাসী জানান।

    তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণি ৮(খ) ধারার নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব-৫ তা নিশ্চিত করেছেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর