সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রেলপথ নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহীতে শীর্ষ নারী মাদক কারবারি বিপুল পরিমাণ হেরোইনসহ গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ / ৬৯৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহীর শীর্ষ নারী মাদক কারবারি মুক্তি কে বিপুল পরিমাণ হেরোইন সহ গ্রেফতার করেছ র‌্যাব-৫।

    রাজশাহীর উপকন্ঠ গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে শীর্ষ নারী মাদক কারবারি মুক্তি পারভীনকে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫।

    সে গোদাগাড়ী পৌরশহরের শ্রীমন্তপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।

    র‌্যাব-৫ জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী থানাধীন গোপালপুর এলাকায় অপারেশন পরিচালনা করে ৬০০ গ্রাম হেরোইন, টি মোবাইল, ১ টি সীমকার্ড সহ উক্ত মাদক কারবারি কে গ্রেফতার করা হয়।

    স্থানীয় সূত্রে জানা গেছে, এই নারী মাদক কারবারি দীর্ঘদিন হতে এই মারণ নেশা হেরোইন ব্যবসার সাথে জড়িত এবং তাঁর বড় বড় মাদক গডফাদারদের সাথে সু-সম্পর্ক রেখে দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় মারণ নেশা হেরোইন সরবরাহ করে আসছিলো। এছাড়াও গোদাগাড়ী থানা পুলিশের সাথেও সু-সম্পর্ক রেখে মারণ নেশা হেরোইন ব্যবসা করে অল্পদিনে কোটিপতি বনে গেছেন বলে এলাকাবাসী জানান।

    তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণি ৮(খ) ধারার নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব-৫ তা নিশ্চিত করেছেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর