সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বাবুলিয়ায় পাউবোর সাবেক সার্ভেয়ার ও কতিপয় সুবিধাবাদী কর্তৃক হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ২২২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২, ২:১৩ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়ায় পানি উন্নয়ন বোর্ডের সাবেক সার্ভেয়ার ও কতিপয় সুবিধাবাদী কর্তৃক হয়রানির উদ্দেশ্যে ক্রয়কৃত সম্পত্তিতে দোকান নির্মাণের বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবাদিকদের ভুল বুঝিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

     

     

     

    সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, সদর উপজেলার বাবুলিয়া শ্রীপুর গ্রামের মৃত মহাদেব চন্দ্র ঘোষের পুত্র ভুক্তভোগী রমেশ চন্দ্র ঘোষ।

     

     

    তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমার স্ত্রীর নামে বাবুলিয়া মৌজায় জে এল নং- ৪৭ ও আর. এস ১৪১২ নং খতিয়ানে ৪৩ ও ৪৫ দাগে ২২ শতক জমি রয়েছে। যার উত্তরে গৌর পদ পাল, দক্ষিনে পাকা রাস্তা, পূর্বে শওকত আলী, পশ্চিমে রতন পাল। বাবুলিয়া রাস্তার ধারে পানি উন্নয়ন বোর্ডের জমির পরেই আমার স্ত্রী নমিতা রানী ঘোষের সম্পত্তি। পানি উন্নয়ন বোর্ডের ওই সম্পত্তির উপর দিয়ে ইতিপূর্বে কখনো পানি নিস্কাশিত হতো না। বর্তমানেও হয় না। তারপরও আমাদের দোকান নির্মানের পূর্বে পানি নিস্কাশনের জন্য নিজস্ব অর্থায়নে একটি সুন্দর ড্রেন তৈরি করে দিয়েছি। এরপর রাস্তা থেকে ৩০ ফুট ছেড়ে দিয়ে দোকান নির্মানের জন্য শর্ট কলাম তুলেছি। যার ছাউনী হবে টিনের। যেহেতু পানি উন্নয়ন বোর্ডের সম্পত্তির নির্দিষ্ট কোন সীমানা নির্ধারন করা হয়নি। সে কারনে আমরা ৩০ফুট ছেড়ে দিয়েই নির্মান কাজ শুরু করেছি। কিন্তু পানি উন্নয়ন বোর্ডের সাবেক সার্ভেয়ারসহ কিছু অসাধু ব্যক্তি আমাদের হয়রানি করতে মিথ্যা ভিত্তিহীন তথ্য সরবরাহ করে। তারপরও পানি উন্নয়ন বোর্ডের নোটিশ পাওয়ার সাথে সাথেই আমরা নির্মান কাজ বন্ধ রেখেছি। পানি উন্নয়ন বোর্ডের নির্দেশ না পাওয়া পর্যন্ত সেখানে কোন কাজ করা হবে না।

    তিনি আরো বলেন, আমি একজন শিক্ষক মানুষ। জেনে শুনে কোন ভাবেই সরকারের সম্পত্তি দখলের উদ্দেশ্য আমার নেই। এছাড়া কোন কোন বহুতল ভবন নির্মিত হচ্ছে না। সেখানে শুধুমাত্র টিনসেডের দোকান নির্মাণ করা হবে। ওই চক্রটি আমাদের আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করতে এবং সামাজিকভাবে হেয় করতে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এধরনের ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় বিষয়টির সুষ্ঠু তদন্তপূর্বক যাতে তার সম্পত্তিতে তিনি দোকানের কাজ শুরু করতে পারেন তার যথাযথ ব্যবস্থা গ্রহণের পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর