সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

তাহিরপুরে ৪২ বোতল মদসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধি: / ৯৫১ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২, ৫:৫২ অপরাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধীনস্থ দু’টি ক্যাম্পে ৪২ বোতল ভারতীয় মদ (অফিসার চয়েস), দু’টি প্লাটিনা মোটরসাইকেল, দু’টি ব্যাগ, দু’টি স্মার্ট মোবাইল ফোন সহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

     

     

     

    আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, উপজেলার সীমান্ত জনপদ চারাগাঁও গ্রামের মোঃ গিয়াসউদ্দিনের ছেলে মোঃ নুর উদ্দিন (২২), একই গ্রামের মোঃ হোসেন আলীর ছেলে মোঃ জামাল উদ্দিন (৩০)।

     

     

     

    ১০ই জানুয়ারি সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র মিডিয়া সেল জানায়, সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র অধীনস্থ বিরেন্দ্রনগর বিজিবি ক্যাম্পের একটি চৌকস টিম ১০ই জানুয়ারি সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাগলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বাগলী বাজার ব্রীজের উপর থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় (অফিসার চয়েস) ৩০ বোতল মদ, একটি প্লাটিনা মোটরসাইকেল সহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় আটককৃত আসামিদের দেহ তল্লাশি করে দু’টি ব্যাগ ও দু’টি সিম সহ দু’টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়।

     

     

     

    এদিকে ৯ই জানুয়ারি রাত ৯ টার দিকে বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের একটি টহল দল উপজেলার লাকমা পূর্বপাড়া গ্রামের সম্মূখ রাস্তা থেকে ১২ বোতল ভারতীয় মদ (অফিসার চয়েস) সহ একটি প্লাটিনা মোটরসাইকেল আটক করা হয়।

     

     

     

     

    সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক মোঃ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ও মোটর সাইকেল, সীমসহ মোবাইল ফোন এবং ব্যাগসহ তাহিরপুর থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর