সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মানব কল্যাণ সংগঠনের শুভ উদ্বোধন-সভাপতি মোস্তফা ও সাধারণ সম্পাদক সাবজল – গ্রামীন নিউজ২৪

সুনামগঞ্জ প্রতিনিধি: / ৫০১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২, ৯:১৯ পূর্বাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দুধের আউটা “মানব কল্যাণ” সংগঠন নামে একটি সামাজিক সংগঠনের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

     

     

    ১০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নস্থ দুধের আউটা মানব কল্যাণ সংগঠন প্রাঙ্গনে অনুষ্ঠিত এক সভায় কেক কাঁটার মধ্য দিয়ে এই সংগঠনটির আত্মপ্রকাশ হয়।

     

     

    উক্ত সভায় মো. মল্লিক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাসনাত খাঁন কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান আসাদ, হাবিবুর রহমান, গফফার মিয়া,রায়হান কবির, নবী নর, মোহাম্মদ আলী,মান্না, রাসেল মিয়া, ছাত্রলীগ নেতা বাবর আলী প্রমুখ।

     

    অনুষ্ঠানে সঞ্চালনা করেন, দুধের আউটা “মানব কল্যাণ” সংগঠনের সভাপতি শেখ মোস্তফা। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ আবুল হাসনাত খাঁন কাজল বলেন, “তাহিরপুরের গণমানুষের কল্যাণে এসব সামাজিক কর্মকান্ডে আমি আমৃত্যু কাজ করে যাবো এবং দুধের আউটা “মানব কল্যাণ সংগঠন” নামে সামাজিক এই সংগঠনের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাবো”।

     

    এসময় শেখ মোস্তফাকে সভাপতি ও সাংবাদিক সাবজল হোসাইনকে সাধারন সম্পাদক করে দুধের আউটা মানব কল্যাণ সংগঠনের ৫১ জন সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

     

     

    এসময় আরো উপস্থিত ছিলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন পেশাজীবী মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর