সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

১৫ দিনের ব্যবধানে আবারো ৪৪ লট পণ্য নিলামে তুলছে কাস্টম – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১২০২ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৬:৫৭ পূর্বাহ্ণ
  • Print
  • প্রায় ১৫ দিনের ব্যবধানে আবারো ৪৪ লট পণ্য নিলামে তুলছে কাস্টম হাউস কর্তৃপক্ষ। নিলামে তোলা পন্যের মধ্যে কাপড়ের সংখ্যা বেশি।

    এরআগে গত ৯ জুন প্রথম দফায় ৭৬ লট পণ্য নিলামে তুলেছিল কাস্টম কতৃপক্ষ। আগামী ২১ জুন নিলামে তোলা হবে ৪৪ লট পণ্য।

    কাস্টম হাউস কতৃপক্ষের তথ্যমতে, এবারের নিলামে ২ হাজার ১০ কেজি টেক্সটাইল কেমিক্যাল, ১৬০ কেজি এক্সেসরিজ, ২০ কেজি ফিনিশিং এজেন্ট, ২৭০ কেজি হাইড্রোলিক এসিড, ৭ কেস ওয়াশিং কেমিক্যাল, ৪৮৫ রোল ফেব্রিক্স পণ্য, ১ কনটেইনার ব্যাটারি লিড, ৪০ ড্রাম রাসায়নিক পদার্থ, ৪৭৮ রোল গার্মেন্টস ফেব্রিক্স পণ্য ও ৮৫৫ কনটেইনার প্লাস্টিক পণ্য রয়েছে। এর আগে গত ৯ জুন ৬টি জাপানি গাড়িসহ ৭৬ লট পণ্য নিলামে তোলা হয়েছিল।

    নিলাম পরিচালনাকারী প্রতিষ্ঠান মেসার্স কে এম করপোরেশন বরাবরের মতো এই নিলাম পরিচালনা করছে। প্রতিষ্ঠানটির ম্যানেজার মোহাম্মদ মোরশেদ বলেন, মঙ্গলবার (১৫ জুন) নিলামের জন্য দরপত্র আহ্বান করা হয়েছে। নিলামে অংশ নিতে হলে আগামী ২১ জুন দুপুর ২টার মধ্যে ব্যক্তির ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র ও হালনাগাদ টিন সার্টিফিকেটের কপি জমা দিতে হবে। অন্যদিকে প্রতিষ্ঠানের ক্ষেত্রে হালনাগাদ করা ট্রেড লাইসেন্স, ভ্যাট রেজিস্ট্রেশন সনদ ও টিন সার্টিফিকেটের কপি। কাস্টম হাউসের নিলাম শাখা থেকেও নিলামের দরপত্র ও ক্যাটালগ সংগ্রহ করা যাবে। ওইদিন (২১ জুন) দুপুর আড়াইটায় এই নিলাম কার্যক্রম শুরু হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর