শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সিরাজগঞ্জ কাজিপুরে আওয়ালীগ নেতাকে কুপিয়ে আহত করলো ছাত্রলীগের নেতাকর্মীরা – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার কে কুপিয়ে আহত করেছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। গুরুতর আহত আওয়ামীলীগ নেতা শহীদ সরোয়ারকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

আজ শনিবার (১৫ জানুয়ারী) বিকেল ৩টার দিকে কাজিপুর উপজেলার গান্দাইল দক্ষীনপাড়া গ্রামের নয়াবাড়ী এলাকায় এই হামলার ঘটনা ঘটে। কাজিপর উপজেলা আওয়ামীলীগ নেতাদের সূত্রে জানা যায়, ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন মিয়ার মধ্যে বিরোধ শুরু হয়। এরই জেরে শহীদ সরোয়ারের উপর হামলার ঘটনা ঘটে। তার দুটি পায়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। শহীদ সরোয়ারের ভাতিজা রাজিব বলেন, গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাকিব হোসেন ও ছাত্রলীগকর্মী জাকির হোসেনের নেতৃত্বে হামলা চালানো হয়। তারা শহীদ সরোয়ারের দুটি পা কুপিয়ে আহত করেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর আগে ছাত্রলীগের নেতারা শহীদ সরোয়ারের বাড়িতে হামলা চালায়। তারা বাড়ির মহিলাদের অস্ত্রের ভয় দেখিয়ে চলে যায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বলেন, ঘটনাটি দু:খ জনক। ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। যারা এই হামলার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থানেয়া হবে।