সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
এমপি আনার হত্যা: ৮ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা মিন্টু – গ্রামীন নিউজ২৪ চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস – গ্রামীন নিউজ২৪ রামগড়ে কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক খুন – গ্রামীন নিউজ২৪ যাবজ্জীবন সাজা হতে পারে ড. ইউনূসের: দুদক পিপি – গ্রামীন নিউজ২৪ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি: সংসদে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও বিমানবন্দর পুন: চালু ও মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ব্যবসায়ীর হাত থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ দুই পুলিশ সদস্য প্রত্যাহার – গ্রামীন নিউজ২৪ নড়াইলে অপহরণের পর হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ – গ্রামীন নিউজ২৪ নতুন সেনাপ্রধান হলেন ওয়াকার-উজ-জামান – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

অনুমোদন পেল নিরাপদ যানবাহন চাই ফাউন্ডেশন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২, ৯:২৪ অপরাহ্ণ
  • Print
  • সড়কে দুর্ঘটনা এরাতে প্রশাসনের পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠনের ভুমিকা বেশ দৃশ্যমান। এই সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা বেশ সুনামের সহিত কাজ করে যাচ্ছেন। নিরাপদ যানবাহন চাই( নিযাচা) ফাউন্ডেশন ইতিমধ্যে দেশব্যাপী ও আন্তর্জাতিকভাবে কাজ করার জন্য অনুমোদন পেয়েছে।

     

     

     

    শনিবার (১৫ জানুয়ারি) বিকালে সংগঠনের চেয়ারম্যান আসাদুজ্জামান সরকার মিলন অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত রেজিষ্টার অফ জয়েন স্টক কোম্পানী এন্ড বাংলাদেশ এ অনুমোদন দিয়েছেন।

     

     

     

    তিনি আরো জানান, দীর্ঘদিন যাবত নিরাপদ যানবাহন চাই ফাউন্ডেশনের সড়ক দুর্ঘটনা প্রতিরোধে বিভিন্ন সামাজিক প্রচার -প্ররচারনা ও এ্যাডভোকসি মূলক কাজ করায় লক্ষ্যে এ সংগঠনের পথচলা শুরু হয়। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সরকারের নানা মুখি কার্জক্রমে সংগঠনটি বদ্ধপরিকর। এটি আন্তর্জাতিকভাবেই কাজ করবে বলে জানান তিনি।

     

     

     

    মানবকল্যাণে নিজেকে সমর্পণ করে সচেতনতামূলক প্রচারণা সহ নানামুখী কর্মসূচি করে যাচ্ছি আমরা । আজকে এ পুরষ্কার আগামির কর্মসূচিকে আরও বেগমান ও ভালো কাজে উৎসাহিত করছে বলে তিনি মনে করেন। সংগঠনের জনসেবামুলক কাজ অব্যাহত থাকবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর