শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

গাইবান্ধার সাদুল্লাপুরে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বহিস্কার ১১ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

দলীয় সিদ্ধান্ত অমান্য করে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় ১১ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

 

 

 

আজ সোমবার (১৭ জানুয়ারি) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক সাইফুল আলম সাকা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের গঠনতন্ত্রের ৪৭ (১১) ধারা মতে, দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, উপজেলার রসুলপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সদস্য রবিউল করিম দুলা ও উপজেলা মৎস্যজীবী লীগের মহিলাবিষয়ক সম্পাদক চম্পা বেগম, নলডাঙ্গায় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নুর আলম, দামোদরপুরে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক (প্রস্তাবিত) মো. জাহাঙ্গীর আলম ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. মনোয়ারুল হাসান জীম, ফরিদপুরে ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আব্দুল কাহার আহম্মেদ শাহীন মিঞা, ধাপেরহাটে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরে আলম সিদ্দিকি, ইদিলপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জহুরুল ইসলাম মন্ডল ও মো. আব্দুর রহমান সরকার, খোর্দ্দ কোমরপুরে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. নজল হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সুরজিৎ চন্দ্র সরকার।

 

 

সাদুল্লাপুর উপজেলার ১১ ইউনিয়নের মধ্যে ৮টিতে আগামী ৩১ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ৫৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৯ ও সাধারণ সদস্য পদে ৪১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।