শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

দেশের উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই-এসএম কামাল – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ আজ দেশের মানুষকে অতন্দ্র প্রহরীর মতো আগলে রেখেছে। দলীয় প্রধান শেখ হাসিনা আছেন বলেই আমরা ভালো আছি।

 

 

 

তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা দেশকে ধ্বংসে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করেছে। সরকারের উন্নয়নের জোয়ার আর বৈশ্বিক সুনাম ক্ষুন্ন করতে দেশ বিরোধী অপশক্তি একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। প্রতিটি ষড়যন্ত্র কঠোর ভাবে মোকাবেলা করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

 

 

 

এসএম কামাল হোসেন বলেন, টানা তিনবারের শেখ হাসিনার সরকার জনগনের জানমালের নিরাপত্তা, অপরাধ দমন, দেশের সার্বিক উন্নয়নে অকল্পনীয় অবদান রেখে যাচ্ছেন। আজকে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। দারিদ্র্যের হার কমেছে। বেড়েছে আয়সহ কর্মসংস্থান। বাংলাদেশের মানুষের আর্থসামাজিক উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।

 

 

 

তিনি বলেন, আওয়ামীলীগের মধ্যে বিভেদ সৃষ্টি করতে অপতৎপরতা চালাচ্ছে একটি বিরোধী চক্র। দলীয় নেতাকর্মীদের সজাগ থেকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। যে কোন ধরনের ঝড়, নাশকতা বা অপতৎপরতা রোধে এক সাথে এক কাধে হাতে হাত রেখে সজাগ থাকার আহবানও জানান।

 

 

 

মঙ্গলবার দুপুর ১২ টায় জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও শান্তির দূত পায়রা উড়িয়ে পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।এরপর বাহান্নর ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ ও জাতি জনকসহ তার পরিবারের সদস্যসহ দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের স্মরনে এবং আত্মার শান্তিকামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক প্রকৌশলী আব্দুর রাজ্জাক প্রধানের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হয়ে বড় পর্দায় বক্তব্য দেন এস এম কামাল হোসেন।

 

 

 

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম, পাবনা ১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

 

 

 

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বাবু,সহ-সভাপতি বীর বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড বেলায়েত আলী বিল্লু, সাংগঠনিক সম্পাদক বিজয় ভুষন রায়, সিরাজগঞ্জ মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা তালুকদার হেনরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য লিয়াকত আলী তালুকদার,শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ প্রমুখ।

 

 

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহমেদ মান্না, দপ্তর সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ বাবু, সদস্য এ্যাড. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট আরেফা খানম শেফালী, সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কনা, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা